ডেভিড বেকহ্যামের যৌনাঙ্গ নিয়ে কী মন্তব্য করেছিলেন স্ত্রী ভিক্টোরিয়া

তাদের দাম্পত্য বারবার খবরের শিরোনামে উঠে এসেছে। বিশ্বের শ্রেষ্ঠ ক্রীড়া দম্পতিদের তালিকায় ডেভিক বেকহ্যাম আর ভিক্টোরিয়া বে‌কহ্যাম। দু’‌জনেই বিবাহিত জীবনের যৌন সম্পর্ক নিয়ে বারবারই স্পষ্ট কথা বলেছেন। এবারেও সেই সুরই শোনা গেল ভিক্টোরিয়ার গলায়। তিনি বললেন, এখনও, বিয়ের এত বছর পরেও তাদের মধ্যে সম্পর্ক মধুর। এর আগে একাধিক সাক্ষাৎকারে ভিক্টোরিয়া বলেছেন, ‘‌সাধারণত রাতে ঘুমোতে দিতেন না বেকহ্যাম।’‌

তাদের আদরের তীব্রতা এতটাই ছিল। আর সেটাই সুখে রেখেছিল ভিক্টোরিয়াকে। ভিক্টোরিয়া আর ডেভিড বেকহ্যামের শোওয়ার ঘরে ছিল একেবারে সাদা। আর ছিল বড় বড় চারটি ছবি। রোজ রাতে শুতে যাওয়ার সময় যদি ভিক্টোরিয়া বলতেন, ঘুমোতে গেলাম, তাহলেই নাকি মন খারাপ হত বেকহ্যামের। ডেভিড বেকহ্যামের করা একটি বিজ্ঞাপন ঝড় তুলেছিল বিশ্বজুড়ে।

সেই অন্তর্বাস পরা বেকহ্যামের ছবি মনে করে ভিক্টোরিয়া বললেন, ‘‌আমি আনন্দিত যে এখনও আমাদের যৌন জীবনে চরম সুখ আছে। আর তারপরেই বেকহ্যামের যৌনাঙ্গ নিয়ে মন্তব্য করলেন ভিক্টোরিয়া। তিনি বললেন, ‘‌হ্যাঁ, ওর যৌনাঙ্গ বেশ বড়। বিজ্ঞাপনটা দেখলে আন্দাজ করতে পারবেন।’‌১৯৯৮ সালে তৎকালীন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের খেলোয়াড় বেকহ্যামের সঙ্গে আলাপ হয় ভিক্টোরিয়ায়। তারা এখন তিন সন্তানের অভিভাবক, ব্রুকলিন, রোমিও আর ক্রুজ।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন