মিন্নি পুত্রবধূ নন, আদালতে রিফাত শরীফের বাবা

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় বৃহস্পতিবার মামলার বাদী নিহত রিফাত শরীফের বাবা আঃ হালিম দুলালের সাক্ষ্য গ্রহণ শুরু করেছেন জেলা ও দায়রা জজ আদালত।

একই সাথে আজ শিশু আদালতে অপ্রাপ্ত বয়স্ক ১৪ কিশোর আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত। ১৪ আসামির মধ্যে নাহিয়ান শ্রাবণের বিরুদ্ধে সরাসরি হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ এনে ৩০২/১২০(বি)এবং২১২ ধারায় চার্জ গঠন করা হয়। অপর ১৩ আসামির বিরুদ্ধে ৩০২/৩৪ ধারায় চার্জ গঠন করা হয়। সকাল ১০টায় কিশোর আসামিদের আদালতে প্রবেশের সময় টিভি চ্যানেলের ক্যামেরাম্যানরা ছবি তুলতে গেলে তাদেরকে হামলা করে শারীরিকভাবে লাঞ্চিত করে অভিযুক্তদের নস্বজনা। উপস্থিত গণমাধ্যম কর্মীরা হস্তক্ষেপ করে পরিস্থিতি শান্ত করেন। 

শিশু আদালতের রাষ্ট্রপক্ষের পিপি আ্যাডঃ মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, আদালত আগামী ১৩ ও ১৪ জানুয়ারি পরবর্তী তারিখ সাক্ষীর জন্য নির্ধারণ করা হয়েছে। নাহিয়ান শ্রাবণ আগে থেকেই এ-ই হত্যা পরিকল্পনার বিষয় অবগত ছিলো। এ-ই জন্য তার বিরুদ্ধে ০২/১২০(বি)এবং২১২ ধারায় চার্জ গঠন করা হয়েছে।

জেলা ও দায়রা জজ আদালতে স্বাক্ষ্য গ্রহণের প্রথম দিন বাদিকে জেরা করেন আসামী রাকিবুল হাসান রিফাত এর আইনজীবী সোহরাব হোসেন মামুন। আসামি পক্ষের আইনজীবীর জেরার জবাবে বাদী বলেন, মিন্নি তার পুত্রবধূ নয়। তিনি রিফাতের বন্ধু মঞ্জুর আলমের কাছ থেকে ঘটনা শুনে ঘটনাস্থলে যান। ভিডিও ফুটেজ দেখে, লোকজনের মুখে শুনে থানায় মামলা করেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সাক্ষ্য গ্রহণ চলছিলো।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন