পার্টনার হিসেবে রণবীর সিংকে চান এলি

সুইডিশ-গ্রিক অভিনেত্রী এলি আবরাম। ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে আলোচনায় আসেন। বলিউড সিনেমাতেও অভিনয় করছেন। তবে আইটেম গানে নেচে বেশি জনপ্রিয়তা পেয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন এলি আবরাম। লকডাউন পার্টনার হিসেবে কাকে চান জানতে চাইলে বলেন,‘ বাড়িতেও আমি বিনোদন দিয়ে থাকি, এমনকি নিজেকেও। আমার গৃহকর্মীরাও আমার কাছ থেকে অনেক বিনোদন পায়।

তাই আমার মাথায় প্রথম যে নামটি এসেছে তা হলো রণবীর সিং। আমার মনে হয় তার সঙ্গে আমার অনেক মজা হবে। লাফালাফি ও অন্যান্য অদ্ভুত সব মজা করব। আমি এমন কাউকে চাই যে আমার মতো পাগলামি করবে। মনে হয়, রণবীর সিং আমার সঙ্গে তাল মেলা পারবে।’

২০১৩ সালে ‘মিকি ভাইরাস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এলি আবরামের। এরপর ‘কিস কিসকো পেয়ার কারু’, ‘নাম শাবানা’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেন। এছাড়া তামিল, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমাতেও দেখা গেছে তাকে। সর্বশেষ ‘মালাং’ সিনেমায় জেসি চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। এলি আবরামের পরবর্তী সিনেমা ‘প্যারিস প্যারিস’। কঙ্গনা রাণৌত অভিনীত ‘কুইন’ সিনেমার রিমেক এটি। এতে কঙ্গনার চরিত্রে অভিনয় করছেন কাজল আগরওয়াল। এছাড়া কন্নড় ভাষার ‘বাটারফ্লাই’ সিনেমাতেও এলিকে দেখা যাবে। এটিও ‘কুইন’ সিনেমার রিমেক।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন