৯৯৯এ কল দিয়ে ছিনতাই হওয়া গরু ট্রাক উদ্ধার

৯৯৯- এই নম্বরে কল করে উদ্ধার হলো ছিনতাই হওয়া গরু বোঝাই একটি ট্রাক।

সোমবার গভীর রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকা থেকে ১৫টি গরুসহ ছিনতাই হওয়া ট্রাক জব্দ করে মীরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ।ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে ওই ট্রাকটি ছিনতাই করে নিয়েছিল একদল ডাকাত।মঙ্গলবার বিকালে ছিনতাই হওয়া গরুগুলো মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে। হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

কুমিল্লা হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল-মামুন এবং মীরপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রব জানান, সোমবার রাতে বগুড়া থেকে কোরবানির হাটে বিক্রির জন্য ট্রাক বোঝাই করে গরু নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল দিদার মিয়া নামের এক গরু ব্যবসায়ী।ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর এলাকায় এলে ট্রাকের চালক হেলপারের যোগসাজশে গরু বোঝাই ট্রাকটি ছিনতাই করে একদল ডাকাত। এ সময় গরু ব্যবসায়ী দিদার মিয়া জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করেন।হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. নজরুল ইসলাম জানান, ‘ট্রাকটি ধরার জন্য তাৎক্ষণিকভাবে নির্দেশ প্রদান করলে জেলার সকল হাইওয়ে থানা এবং ফাঁড়ি পুলিশ ঢাকা-চট্টগ্রাম ও কুমিল্লা-সিলেট মহাসড়কে তল্লাশি শুরু করে।

একপর্যায়ে কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকায় পুলিশের চেকপোস্ট দেখে ছিনতাই হওয়া গরু বোঝাই ট্রাক রাস্তায় ফেলে ডাকাত দল এবং চালক-হেলপার পালিয়ে যায়। মঙ্গলবার বিকালে গরুর মালিক দিদারকে তার ছিনতাই হওয়া ১৫টি গরু (আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা) বুঝিয়ে দেওয়া হয়েছে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন