ঢামেকে করোনা ইউনিটে আরও ১৬ জনের মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের করোনা ইউনিটে গতকাল বিকাল ৪টা থেকে আজ বুধবার বিকাল ৪টা পর্যন্ত ৩ নারীসহ ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। সবাই করোনা সন্দেহ ও উপসর্গ নিয়ে মারা গেছেন।

হাসপাতাল সূত্র থেকে পাওয়া যায় নিহতদের নাম। খায়রুল ইসলাম (৫৯) করোনা পজিটিভ। বাড়ি নারায়ণগঞ্জে। গতকাল তাকে ভর্তি হয়। এবং আজ বুধবার দুপুরে তিনি মারা যান।মোর্শেদ (৪৩) করোনা পজিটিভ। নারায়ণগঞ্জে তার বাড়ি। গত ৩০ মে তাকে ভর্তি হয়। এবং আজ বুধবার দুপুরে তিনি মারা যায়।

খলিলুর রহমান (৪৮) করোনা পজিটিভ। বাড়ি ঢাকায়। গতকাল তাকে ভর্তি হয়। এবং গতকাল বিকালে তিনি মারা যান।জামাল (৫৩) গতকাল তাকে ভর্তি করা হয়। এরপর দুপুর পৌনে ২টায় তিনি মারা যান।ফজলুল হক (৬০) তুরাগ, ঢাকা। গতকাল তিনি ভর্তি হন। এবং গতকাল বিকাল সাড়ে ৩টায় মারা যায়।

হেলাল উদ্দিন (৫৭) নারায়ণগঞ্জে বাড়ি। ফিতরাত হোসেন (৬৭), ঢাকা। আব্বাস উদ্দিন (৫৫) সুত্রাপুর, ঢাকা। ফেরদৌস (৪০) মতলব উত্তর, চাঁদপুর। শরিয়তউল্লাহ (৫২) বাড্ডা, ঢাকা। মোস্তাক (৬০) ঢাকা। জোসনা (৩৮) ভোলা। ফাতে (৩৫)। মমতাজ (৫৮) নরসিংদী। ইয়াসিন মিয়া (৬৫), ঢাকা। ফজিজুর রহমান (৫০) গেন্ডারিয়া, ঢাকা।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন