পানি ভেবে এসিড পানে ৫ বছরের শিশুর মৃত্যু

পানি ভেবে এসিড পান করে মুজাহিদ হোসেন (০৫) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (১৮ মার্চ) সন্ধ্যার দিকে জীবননগর উপজেলার সুটিয়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত মুজাহিদ সুটিয়া গ্রামের ইব্রাহিমে মিয়ার এক মাত্র ছেলে।

জানা যায়, গতকাল বুধবার বিকালে শিশুটি মা বাবার সাথে বাজারে আসে, শিশুটি বায়না ধরে চিপস খাবে, মা বাবা চিপস কিনে দেয়। এরপর বাজারে জুলেখা জুয়েলার্সে গিয়ে পানি পিপাসা লাগে শিশুটির। দোকানের সম্মুখে রাখা এসিডের বোতলে রাখা এসিডকে পানি ভেবে পান করে মুজাহিদ। মুহুর্তের মধ্যে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান মুজাহিদকে মৃত ঘোষণা করেন।

এসময় মা বাবার বুকফাটা কান্নায় সদর হাসপাতাল চত্ত্বর বেদনা দায়ক পরিবেশ সৃষ্টি হয়। শিশু মুজাহিদের মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ভয়ংকর ক্ষতিকর এসিডের পানি জুয়েলার্সের দোকানে জনসম্মুখে রাখার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। জুয়েলার্সের মালিককে আইনের আওতায় আনার জন্য চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে এলাকার সচেতন মহল।

​​​

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন