রাতেই দেশে ফিরছে বাংলাদেশ দল

স্পোর্টস আপডেট ডেস্কঃ প্রথম দুই ম্যাচ হেরে আগেই সিরিজ হাতছাড়া হয়েছে বাংলাদেশের। সোমবার (২৭ জানুয়ারি) সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। সিরিজ শেষে সোমবার রাতেই দেশে ফিরছে বাংলাদেশ দল।

পাকিস্তানে সিরিজের শুরু থেকেই একরকম বন্দী জীবন পার করেছে বাংলাদেশের ক্রিকেটাররা। সেই বন্দী জীবন থেকে রক্ষা পেতে নির্ধারিত সময়ের এক দিন আগেই বাংলাদেশে রওনা করছে তারা।

পাকিস্তান সময় রাত ১১টার দিকে বাংলাদেশ বিমানের একটি চাটার্ড প্লেনে করে লাহোরের আল্লামা ইকবাল বিমান বন্দর থেকে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে বাংলাদেশের।

সবকিছু ঠিক থাকলে সোমবার দিবাগত রাত তিনটায় দেশে ফিরবেন মাহমুদউল্লাহ রিয়াদ-তামিম ইকবালরা। এর আগে পাকিস্তানে যাওয়ার সময়ও বিশেষ বিমানে চড়ে গেছেন সৌম্য সরকার-লিটন দাসরা।

বিসিবি পরিচালক আকরাম খান জানান, স্থানীয় সময় রাত ১১টায় অর্থাৎ বাংলাদেশ সময় রাত ১২টায় বিমানে করে দেশের উদ্দেশে রওনা দিয়েছেন তারা। ঢাকায় পৌঁছাতে রাত ৩টা বেজে যাবে।

বাংলাদেশ থেকে পাকিস্তান যাওয়ার সরাসরি কোনো ফ্লাইট নেই। সংযুক্ত আরব আমিরাত হয়ে পাকিস্তানে যেতে হয়। বিসিবির পক্ষ থেকে ব্যবস্থা করা বিমানটি সরাসরি লাহোরে অবতরণ করে।

ঠিক একইভাবে পাকিস্তান থেকে বাংলাদেশে আসার সরাসরি কোনো ফ্লাইট নেই। আরব আমিরাত হয়ে ঘুরে আসতে হয়। এবারও বিশেষ বিমানে আসবে বাংলাদেশ দল।

প্রসঙ্গত, এতদিন লাহোরের পার্ল কন্টিনেন্টাল হোটেলে ছিল বাংলাদেশ দল। যেখানে এক কিলোমিটার থেকে নিরাপত্তাবলয় গড়ে তোলে পাকিস্তান।

প্রতিটি রুমের পাশেই বন্দুক নিয়ে পাহারায় ছিলেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এমন অভিজ্ঞতায় ক্রিকেটাররাও চাচ্ছেন যত দ্রুত বাড়ি ফেরা যায়। শেষমেশ সে পথেই হাঁটল বিসিবি।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন