মিরপুরের আরো ৪০ বাড়ি লকডাউন।

রাজধানীর মিরপুর-১ নম্বরের উত্তর টোলারবাগে আরও ৪০টি ভবন পুলিশের সহায়তায় লকডাউন করেছে স্থানীয়রা। এর আগে শনিবার (২১ মার্চ) দুপুরে ওই এলাকার একটি ভবন লকডাউন করে স্থানীয়রা। 

 

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ভবনে সত্তরোর্ধ্ব একজন করোনা রোগী মারা যাওয়ায় সে ভবনটি লকডাউন করা হয়েছিল। কিন্তু সন্ধ্যার পর ওই এলাকায় স্থানীয়দের মাঝে নানান শঙ্কা দেখা দেয়। রাত সাড়ে ১১টার দিকে ওই ভবনটির আশপাশের ৪০টি ভবন লকডাউন করা হয়েছে। এর আগে স্থানীয় আবাসিক কল্যাণ সমিতি এবং আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে রাতে বৈঠক করে আইইডিসিআর।

 

উত্তর টোলারবাগের হাউজ ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুভাশিষ বিশ্বাস জানান, শনিবার সন্ধ্যায় বৈঠকের পর টোলারবাগের ৪০টি বাড়ি লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। কারণ যে ব্যক্তি মারা গেছেন, তিনি কার কাছ থেকে ভাইরাস বহন করেছিলেন, সেটি চিহ্নিত করা যায়নি। আইইডিসিআর জানিয়েছে, সেখানে আরও আক্রান্ত থাকতে পারেন।

 

পুলিশে মিরপুর বিভাগের সহকারী কমিশনার (এসি) মিজানুর রহমান বলেন, আমরা প্রত্যেক বাসায় গিয়ে ওই এলাকার মানুষকে সচেতন করে এসেছি। তারা যেন বাসা থেকে বের না হন। তাছাড়া ওই এলাকায় চলাচল সীমিত রাখার কথা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন