মধ্যবিত্তের জন্য শাওমির নয়া চমক

২০১৯ সালে লঞ্চ হয়েছিল Redmi Note 8। নতুন বছরের শুরুতেই নতুন ভেরিয়েন্টে এই ফোন লঞ্চের খবর সামনে এল। সম্প্রতি TENAA ওয়েবসাইটে 8GB RAM আর 256GB স্টোরেজ সহ Redmi Note 8 দেখা গিয়েছে। আগে 4GB আর 6GB RAM সহ এই ফোন লঞ্চ হয়েছিল। Redmi Note 8 এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে রয়েছে 128GB পর্যন্ত স্টোরেজ। কবে নতুন ভেরিয়েন্টে Redmi Note 8 লঞ্চ হবে জানা যায়নি। তবে বছরের শুরুতে চিনে 8GB RAM + 256GB স্টোরেজে লঞ্চ হবে Redmi Note 8।

Redmi Note 8 এ রয়েছে Snapdragon 665 চিপসেট, ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। 6GB RAM আর 128GB স্টোরেজে পাওয়া যাবে Redmi Note 8। ফোনের ভিতরে রয়েছে ৪০০০ mAh ব্যাটারি আর 18W ফাস্ট চার্জ সাপোর্ট।

Redmi Note 8 ফোনে থাকবে একটি ৬.৩ ইঞ্চি FHD+ ডিসপ্লে। এই ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 10 স্কিন চলবে। ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার ড্রপ নচ আর Goriilla Glass 5 এর সুরক্ষা। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 665 চিপসেট। 4GB RAM আর 6GB RAM ভেরিয়েন্টে এই ফোন পাওয়া যাবে। সাথে থাকবে 64GB আর 128GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Redmi Note 8 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে এই ক্যামেরায় রয়েছে একটি ৪৮MP প্রাইমারি সেন্সর। সাথে থাকবে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর একটি ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য থাকছে একটি ১৩মেগাপিক্সেল ক্যামেরা।

Redmi Note 8 ফোনের ভিতরে রয়েছে একটি ৪০০০mAh ব্যাটারি। সাথে থাকবে 18W ফাস্ট চার্জ সাপোর্ট। কানেক্টিভিটির জন্য থাকছে USB Type-C আর ৩.৫ মিমি অডিও জ্যাক। ধুলো ও জল লাগলে Redmi Note 8 ফোনে কোন ক্ষতি হবে না।

ফোনটির দাম শুরু হয়েছে ২০ হাজার টাকা থেকে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন