বিকেলে দেশে ফিরছেন বিশ্ব চ্যাম্পিয়নরা

অপেক্ষার প্রহর শেষ হতে চলেছে। আর মাত্র কয়েক ঘণ্টা পরই বিশ্বকাপের সোনালী ট্রফিটা নিয়ে দেশে ফিরে আসবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল অন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বাংলাদেশের ক্রিকেটে নতুন দিগন্তের সূচনা করা জুনিয়র টাইগাররা।

বিমানবন্দরে পৌঁছার পর আকবর আলীদের ফুলেল সংবর্ধনা দেয়া হবে। ছোট পরিসরে তাদের জন্য আয়োজনের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই আয়োজন শেষ হলে বিশ্ব চ্যাম্পিয়নদের নিয়ে আসা হবে মিরপুরের বিসিবি কার্যালয়ে। সেখানেও তাদের জন্য আয়োজনের ব্যবস্থা রেখেছে বিসিবি। এই আয়োজন শেষ হলে যত দ্রুত সম্ভব ক্রিকেটারদের পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করবে বিসিবি।মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিসিবি কার্যালয়ে টাইগার যুবাদের বরণের প্রস্তুতি নিয়ে কথা বলেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

প্রধান নির্বাহী বলেন, ‘আপনারা জানেন যে, অনূর্ধ্ব-১৯ দল আগামীকাল (১২ ফেব্রুয়ারি) সকালে আসার কথা ছিল। সময় পরিবর্তন হয়ে এখন আগামীকাল বিকেল ৫টার দিকে এসে পৌঁছাবে তারা। তাই ওভাবেই পরিকল্পনা করা হচ্ছে। যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল তাই সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে তাদের বোর্ডে নিয়ে আসার ব্যবস্থা করছি। অনুষ্ঠান শেষে যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে।’

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন