ফেসবুকে খবর পেয়ে অসহায়ের পাশে ছাত্রলীগ নেতা

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, যশোর থেকে:- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটা পোষ্ট দৃষ্টিগোচর হয় কেশবপুর উপজেলা ছাত্রলীগের এক নেতার। তিনি  ৪ নং বিদ্যানন্দকাঁটি ইউনিয়র ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মুন্নাফ হোসেন মুন্না। ফেসবুকে মামুন নামের একজন পোষ্ট করেন সরকারের এত সাহায্য সহযোগিতা করছেন কিন্তু কেশবপুর উপজেলার বাগদাহ্ গ্রামের এক শারীরিক প্রতিবন্ধী নজরুল সেই সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। এমন তথ্য জানতে পেরে ছাত্রলীগ নেতা মুন্নাফ সেই মামুনের সাথে যোগাযোগ করেন। নজরুল পরিবার পরিজন ছাড়া একা মাইকেল সড়কের বাগদাহ ঈদগাহ্  রাস্তার পাশে একটা ছোট ঘরে খুব কষ্টে দিন পার করেন । দেশের এই কঠিন করোনার সময়ে তার পাশে কেউ নেই। তবুও সংগ্রাম করে বেঁচে থাকা।

ছাত্রলীগ নেতা মুন্নাফ বিষয়টি জানতে পেরে সাথে সাথে ২০ কি.মি. পথ পাড়ি দিয়ে নজরুলকে খুঁজে বের করতে সক্ষম হন। ব্যক্তিগত ভাবে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন। চাল, ডাল, আলু, তেল, সবজি, সাবান, মাস্ক নিয়ে হাজির হন। অনাহারি অর্ধাহারী সেই নজরুলের হাতে তুলে দেন।লোকটি এই সব পেয়ে অনন্দে কেঁদে দেন এবং বলেন এই সব দিয়ে তার দশ দিন পার হয়ে যাবে ।

ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মুন্নাফ করোনা মোকাবেলায় পরিশ্রম করে চলেছেন।কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি বাস্তবায়নে তিনি যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী এবং কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী আযহারুল ইসলাম মানিকের দিক নির্দেশনা ও সুপরামর্শ মানুষের সেবা মূলক কাজ করে চলেছেন। এমন ভাবে দেশের প্রত্যেক ছাত্রনেতা যদি কাজ করে যান বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবেই।প্রিয় মাতৃভূমি করোনার প্রভাব থেকে মুক্তি পাক।দেশ ও জাতি সুস্থ সুন্দর ভাবে ফিরে আসুন স্বাভাবিক জীবনে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন