জাদুকরী ছবিতে তাপমাত্রা বাড়িয়েছে কর্টনি কারদাশিয়ান!

আমেরিকান টিভি ব্যক্তিত্ব কর্টনি কার্দাশিয়ান তার বোন কিম এবং খোলোয়ের মতোই মাতানো ছবিগুলির জন্য খ্যাত। তিনি নিজের ফটোশুট দিয়ে ইন্টারনেটে ভার্চুয়াল ঝড় তৈরি করেছেন।

মডেল কর্টনি কার্দাশিয়ান তার ভাইবোন কিম এবং খোলোয়ের মতোই তার মনমুগ্ধকর ফটোশুট সৌজন্যে সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণকারী কোর্টনি টিভি সিরিজ ‘ফিলিটি রিচ: ক্যাটাল ড্রাইভ’ নিয়ে রিয়েলিটি টিভির বিশ্বে পরিচিত মুখ হয়ে ওঠেন।

২০০৭ সালের ফেব্রুয়ারিতে তাঁর বোন কিম এবং প্রাক্তন প্রেমিক রে জেয়ের তৈরি একটি যৌন টেপ ফাঁস হওয়ার পরে তিনি শীর্ষস্থানীয় হয়েছিলেন। ডিসেম্বর ২০১৬ থেকে ২৪ বছর বয়সী মডেল ইউনস বেনডিজিমার সাথে ডেটিং করছেন কর্টনি কার্দাশিয়ান, সোশ্যাল মিডিয়ায় তাদের রোমান্টিক ছবি দিয়ে ভক্তদের বিনোদন দিয়ে চলেছেন।

‘ওয়ান লাইফ টু লাইভ’ শোতে অতিথি উপস্থিতির মধ্য দিয়ে কোর্টনি তার অভিনয়ের সূচনা করেছিলেন। সবেমাত্র ৩৯ বছর বয়সী কারদাশিয়ান তার লোভনীয় ফটোশুট দিয়ে ভক্তদের জ্বালাতন করেন। ‘কিপিশিয়ানদের সাথে রাখুন’ তারকা, যিনি তিনজনের মা তিনি ছোট অর্ধ-বোন কাইলি জেনারের জনপ্রিয় মেক-আপ লাইন কাইলি কসমেটিক্সের শুটিংয়ে ব্যস্ত।

তিনি লিখেছেন, আমি কাইলিজেন্নারের সাথে আমার সহযোগিতা ঘোষণা করতে পেরে খুব আনন্দিত। আমরা এক বছর ধরে এটি নিয়ে কাজ করছিৃ ৩ মিনি আইশ্যাডো প্যালেট এবং ৩ টি ঠোঁট..আমি আমার চোখের উপর ম্যাচা পরেছি এবং আমার ঠোঁটে আরএডি। আমাকে শুভ জন্মদিন!.” প্রতিবেদন অনুসারে, রিয়েলিটি স্টার তার নিজের প্রসাধনী লাইনটি চালু করার জন্য প্রস্তুতকালে ব্যবসায়ের নাম ‘কোর্ট’ এর মালিকানার জন্য আইনী দলিল দায়ের করেছিলেন।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন