ঘরে ঢুকলেই প্রধান শিক্ষক এসে শরীরে হাত দেন।' ছাত্রীর অভিযোগে স্কুলে বিক্ষোভ

ঘরে ঢুকলেই প্রধান শিক্ষক এসে শরীরে হাত দেন।' ছাত্রীর অভিযোগে স্কুলে বিক্ষোভ
MostPlay

ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করেন প্রধান শিক্ষক । এই অভিযোগে উত্তাল হয়ে উঠল আবারো জলঙ্গী। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।স্কুলের  জিমে যখন ছাত্রীরা শরীরচর্চা করে সেই সময় প্রধান শিক্ষক ছাত্রীদের উত্ত্যক্ত করে এই অভিযোগ তুলে স্কুলে বিক্ষোভ দেখায় অভিভাবকরা।

জলঙ্গীর চুয়াপারা দুর্লভের পাড়া হাই স্কুলে বৃহস্পতিবার প্রায় ঘণ্টা তিনেক স্কুল ঘিরে বিক্ষোভ দেখান অভিভাবকদের সঙ্গে গ্রামবাসীরও। পরিস্থিতি সামাল দিতে জলঙ্গি থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

অভিযোগ, দশম শ্রেণীর  ছাত্রীরা  শরীরচর্চার জন্য জিমের ঘরে যায়। সেই সময় প্রধান শিক্ষক গোলাম রহমান ঘরে ঢুকে ছাত্রীদের উত্ত্যক্ত করেন। অভিভাবক সাবির সেখ বলেন, মেয়েরা জিমে ঘরে ঢুকলেই ওই প্রধান শিক্ষক ওই ঘরে ঢোকে তাদের গায়ে হাত দেয় ও উত্যক্ত করে।

এর আগেও ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে বলে অভিভাবকদের অভিযোগ। নাম প্রকাশে অনিচ্ছুক নবম শ্রেণীর এক ছাত্রী বলে, 'আমরা ঘরে ঢুকলেই প্রধান শিক্ষক ঘরে ঢুকে পড়েন ও শরীরে হাত দেন। আমরা এর প্রতিবাদ করি। ঘর থেকে বেরিয়ে যেতে চান না।' জলঙ্গীর চুয়াপারা পঞ্চায়েতের প্রধান রাকিবুল ইসলাম বলেন, ঘেরাও হওয়ার খবর পেয়ে আমি স্কুলে যাই।

অভিভাবক ও গ্রামবাসীদের কে বুঝিয়ে ঘেরাও মুক্ত করে বাড়ি যাবার ব্যবস্থা করি। ওই প্রধান শিক্ষকের নামে থানাতে অভিযোগ করা হবে। ওর নামে প্রচুর অভিযোগ রয়েছে। অভিযুক্ত প্রধান শিক্ষক গোলাম রহমান যদিও তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা স্বীকার করেননি। তাকে বার বার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

মন্তব্যসমূহ (০)


Lost Password