জয়পুরহাটে পঞ্চম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে আটকে রেখে ধর্ষণ

জয়পুরহাটে পঞ্চম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে আটকে রেখে ধর্ষণ

জয়পুরহাটের আক্কেলপুরের পল্লীতে পঞ্চম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আটকে রেখে পাঁচ দিন ধরে জোরপূর্বক ধর্ষণ করেছে ইমরান হোসেন (২৭) নামে এক যুবক। এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।এ ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে জেলার আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নে। গ্রেফতারকৃত ইমরান হোসেন একই এলাকার বাবু হোসেনের ছেলে।

এ ব্যাপারে মোবাইল ফোনে আক্কেলপুর থানার ওসি আব্দুল লতিফ খান সাংবাদিককে জানান, ৫ এপ্রিল বিকালে ইমরান দরিদ্র এক ভ্যানচালকের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসাছাত্রীকে কৌশলে তার বাড়ি থেকে ডেকে গোপন স্থানে নিয়ে যায়। এরপর ইমরান শিশুটিকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে কয়েক দিন আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ চালায়।

তিনি জানান, দরিদ্র বাবা-মা ৫ দিন যাবৎ শিশুটিকে আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীদের বাড়িতে খুঁজে না পেয়ে শনিবার বিকালে থানায় মামলা দায়ের করেন। ওই রাতেই পুলিশ ইমরানের বাড়িতে অভিযান চালায়। বাড়ির একটি নির্জন কক্ষ থেকে মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইমরানকে গ্রেফতার করে আক্কেলপুর থানায় আনে।

গ্রেফতারের পর ইমরান পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে মিথ্যা প্রলোভন দিয়ে তার বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আটকে রেখে কয়েক দিন ধরে জোরপূর্বক ধর্ষণ করার কথা স্বীকার করেছে।রোববার সকালে শিশুটিকে প্রয়োজনীয় চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

মন্তব্যসমূহ (০)


Lost Password