টসের পর স্থগিত ওয়েস্ট ইন্ডিজ–অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে

টসের পর স্থগিত ওয়েস্ট ইন্ডিজ–অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে
MostPlay

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিল অস্ট্রেলিয়া, মাঠে বল গড়ানোর কয়েক মিনিট বাকি। এমন সময় একজনের শরীরে করোনাভাইরাস শনাক্তের খবর আসায় স্থগিত হয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে।

এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানায়, কোভিড-১৯ পজিটিভ হওয়া ব্যক্তি খেলোয়াড় নন। তবে তার পরিচয় জানানো হয়নি। দেরি না করে দ্রুত দুই দলকে পাঠিয়ে দেওয়া হয় হোটেলে। নতুন করে আবার সবার কোভিড-১৯ পরীক্ষা হবে। সবার নেগেটিভ ফল আসার আগ পর্যন্ত সবাই থাকবেন আইসোলেশনে। সবার ফল নেগেটিভ এলেই ম্যাচটির নতুন সময়সূচি নির্ধারণ হবে।

কিন্তু আপাতদৃষ্টিতে পুনরায় সিদ্ধান্ত নেয়ার সময় বা সুযোগ পাওয়ার সম্ভাবনা নেই ওয়েস্ট ইন্ডিজের সামনে। কেননা বাংলাদেশ সময় শনিবার রাতে রয়েছে সিরিজটির তৃতীয় ওয়ানডে। এই সিরিজ শেষ করে আবার ব্যস্ত সূচির মধ্যেই পাঁচ টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার।

যদিও সিরিজের শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়, কর্মকর্তা, সাপোর্টিং স্টাফ, ব্রডকাস্টের সঙ্গে জড়িত কলাকুশলী ও ধারাভাষ্যকার, ম্যাচ পরিচালনাকারী কর্মকর্তা সকলেই বায়ো বাবলের মধ্যে ছিলেন। তাতে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ভালোভাবেই শেষ হয়। এরপর শুরু হয় ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ জিতে ১-০ ব্যাবধানে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

মন্তব্যসমূহ (০)


Lost Password