গৃহবধূকে মারপিট করে এসিডে ঝলছে দিয়েছে সন্ত্রাসীরা

গৃহবধূকে মারপিট করে এসিডে ঝলছে দিয়েছে সন্ত্রাসীরা
MostPlay

নিজ বাড়িতে পান্না বেগম (৩২) নামে এক গৃহবধূকে বেধড়ক মারপিট করে এসিডে ঝলছে দিয়েছে সন্ত্রাসীরা। আহত গৃহবধূর দুই হাতসহ শরীরের বিভিন্নস্থান এসিডে পুড়ে গেছে। তিনি বর্তমানে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছেন। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। নাটোরের গুরুদাসপুর বাজারে নিজ বাড়িতে ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে।

এসিডে দগ্ধ গৃহবধূ পান্না জানান, নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর না দেওয়ায় আমাকে মারপিট করে শরীরে এসিড নিক্ষেপ করে স্থানীয় মিলন ও তাঁর সন্ত্রাসী বাহিনী। শুধু তাই নয়, বাড়িঘর ভাংচুর করে নগদ টাকা ও গহনা লুট করে নিয়ে গেছে তারা। মিলন (৩৫) গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারপাড়ার কাঠ ব্যবসায়ী আব্দুস সামাদের ছেলে।

 

প্রতিবেশী মনিরা খাতুন বলেন, বিকেলে পূর্ব দিকের প্রাচীর টপকে বাড়ির ভিতরে এসে মুহূর্তের মধ্যে সন্ত্রাসীরা হামলা চালায়। মারপিট করে শরীরে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় শফিকুলের ছেলে সিজান (১০) ও মেয়ে জুম্মা (২) আমার বাসার উঠানে খেলাধুলা করছিল। আমরা গিয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

আহত পান্নার স্বামী শফিকুল ইসলাম মুঠোফোনে বলেন, সম্প্রতি আমার স্ত্রীর মাধ্যমে স্থানীয় এনজিও থেকে ৯৯ হাজার টাকা লোন উত্তোলন করি। সে সময় মিলন তাকে সহযোগিতা করেন। এরপর থেকে মিলন বিভিন্নভাবে আমাদের কাছ থেকে টাকা পাবে বলে মিথ্যা প্রচার চালায়। তাকে টাকা না দেওয়ায় আমাদের ওপর নানাভাবে হুমকি ধামকি দিয়ে আসছিলো।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, মিলনের বড়ভাই এমদাদুল হককে আটক করা হয়েছে। মিলন ও তার সহযোগীদের আটকের চেষ্টা চলছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password