ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত চালক

ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত চালক
MostPlay

নাটোরের গুরুদাসপুরে ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন উক্ত মোটর সাইকেলের চালক নাজমুল হাসান (১৯)। আজ সোমবার বিকেলে উপজেলার চাঁচকৈড়-নাজিরপুর সড়কে নারিবাড়ী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটর সাইকেল চালক নাজমুল হাসান চাঁচকৈড় কাচারী পাড়া মহল্লার গুলজার আলীর ছেলে। পুলিশ ট্রাকটি আটক করলেও চালককে গ্রেপ্তার করতে পারেনি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ‘নাজমুল হাসান তাঁর মোটরসাইকেল চালিয়ে নাজিরপুরে যাচ্ছিলেন। এ সময় ট্রাকটি গুরুদাসপুরে যাচ্ছিল। নারিবাড়ী মোড়ে ট্রাকটির সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে নাজমুল হাসান গুরুতর আহত হন’।

তথ্য সূত্রে আরও জানা যায়, স্থানীয় ব্যক্তিরা গুরুতর আহত অবস্থায় নাজমুলকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হাসানকে মৃত ঘোষণা করেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘ঘটনাস্থল থেকে ট্রাক ও দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে’।

মন্তব্যসমূহ (০)


Lost Password