পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার শিল্পা শেঠীর স্বামী

পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার শিল্পা শেঠীর স্বামী
MostPlay

পর্নগ্রাফিতে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হলেন বলিউড তারকা শিল্প শেঠির স্বামী রাজ কুন্দ্রা। পর্ন সিনেমা বানানোর অভিযোগে ভারতের মুম্বাই পুলিশ তাকে গ্রেপ্তার করে। পর্ন বানানোর পাশাপাশি বিশেষ অ্যাপের মাধ্যমে তা মোবাইলে ছড়িয়ে দেয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

সোমবার কুন্দ্রাকে মুম্বাই পুলিশের প্রপার্টি সেল ডেকে পাঠানোর পর রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়। ইতোপূর্বে এই মামলায় আরও নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। উমেশ কামাত নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হলে তিনি জানান, রাজ কুন্দ্রার প্রতিষ্ঠানেই তিনি কাজ করতেন।

মুম্বাই পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে মুম্বাই পুলিশের প্রপার্টি সেল তলব করে। রাত আটটায় তিনি থানায় হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তে এর নেপথ্যে ব্যবসায়ী রাজ কুন্দ্রার নাম আসে। তাকে এই মামলায় মূল আসামি বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে পুলিশের কাছে পর্যাপ্ত তথ্য আছে।

২০১৩ সালে মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ ছিল রাজের বিরুদ্ধে। ওই ঘটনার তদন্তে শিল্পার স্বামীকে সমন পাঠানো হয়েছে বলেও জানা গেছে। এদিকে পুলিশের আনা অভিযোগ প্রত্যাখ্যান করে রাজ কুন্দ্রা বলেছেন, তিনি অন্তর্বর্তীকালীন জামিন চাইবেন।

ভারতীয়-ব্রিটিশ ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে ২০০৯ সালে বিয়ে করেন অভিনেত্রী জনপ্রিয় বলিউড শিল্পা শেঠি। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password