বিচারের দাবিতে চারদিন ধরে ঘুরে বেরিয়েছেন পরীমনিঃ সাংসদ হারুন

বিচারের দাবিতে চারদিন ধরে ঘুরে বেরিয়েছেন পরীমনিঃ সাংসদ হারুন
MostPlay

ঢালিউডের বহুল আলোচিত অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার সঙ্গে জড়িতদের বিচারের দাবিতে চারদিন ধরে ঘুরে বেরিয়েছেন এই অভিনেত্রী। এটাকি অসত্য? সংসদে প্রশ্ন রাখেন বিএনপি দলীয় চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ।

সোমবার (১৪ জুন) জাতীয় সংসদে আইন প্রণয়ন আলোচনায় অংশ নিয়ে এসব কথা বলেন সাংসদ হারুন।

এছাড়াও সংসদে হারুনুর রশীদ আরও বলেন, পরীমণি দেশের একজন প্রখ্যাত শিল্পী। তিনি বিচার পাওয়ার জন্য চারদিন ধরে ঘুরে বেরিয়েছেন। অথচ তার বিচারের জন্য কেউ অভিযোগ নিতে চাননি। এ সময় তিনি প্রশ্ন রাখেন এ ঘটনা কি অসত্য?

সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী না থাকা সত্ত্বেও তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী কী করছেন? তার কী কোনো দায়িত্ব নেই? এই ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

এরপর সাংসদ হারুনুর রশীদ পরীমণি ও মোসারাত জাহান মুনিয়ার কথা উল্লেখ করে প্রশ্ন করেন, আইন কী নেই? স্বরাষ্ট্র মন্ত্রণালয় কী করছে? এ ঘটনায় যাদের জড়িত থাকার কথা বলা হচ্ছে, তারা না হয়ে যদি অন্য কেউ হতো তাহলে তাদের গ্রেপ্তার করে জেলে দেয়া হতো। কিন্তু তাদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেয়া হচ্ছে না? নিঃসন্দেহে এরা মাফিয়া।

এ সময় সাংসদ হারুণ বলেন, আইন তৈরি ও সংশোধনের আগে সিদ্ধান্ত নিতে হবে, তা জনগণের কল্যাণে প্রয়োগ করা হবে।

প্রসঙ্গত, গতকাল রাতে পরীমণি ধর্ষণ ও হত্যা চেষ্টার বিচারের জন্য প্রধানমন্ত্রী নিকট সহযোগিতা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এবং দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে। এদিকে পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মন্তব্যসমূহ (০)


Lost Password