ঈদ আয়োজনে সিএমভি’র ১৭ নাটক

ঈদ আয়োজনে সিএমভি’র ১৭ নাটক
MostPlay

এবারের ঈদে দর্শকদের চমকে দেওয়ার অপেক্ষায় আছে দেশের অন্যতম প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি। প্রতিষ্ঠানটি এরমধ্যে গুছিয়ে ফেলেছে তারকাবহুল ১৭টি বিশেষ ফিকশনের কাজ। যেখানে থাকছেন এই সময়ের সেরা নাট্যকার, নির্মাতা ও অভিনয়শিল্পীদের অংশগ্রহণ। তাদের ঈদ আয়োজনে থাকছেন অপূর্ব, মেহজাবীন, আফরান নিশো, তানজিন তিশা, জোভান, সাবিলা নূর, তৌসিফ, সাফা কবির, ফারহান, কেয়া পায়েলসহ টিভি ইন্ডাস্ট্রির শীর্ষ তারকারা। এর মধ্যে সবচেয়ে বেশি নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও নিশো। তারা দুজনেই এবার হাজির হয়েছেন বৈচিত্র্যপূর্ণ একাধিক চরিত্রে। সিএমভি’র ১৭ নাটকের মধ্যে ১২টি নাটকেই থাকছেন অপূর্ব ও নিশো। জানা গেছে, এই ঈদে দুই তারকার এত বেশি কাজ আর অন্য কোনও ব্যানারে বা টিভি চ্যানেলে নেই।

এবারের ঈদ আয়োজন প্রসঙ্গে প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘এবার আমরা চেষ্টা করেছি সমৃদ্ধ আয়োজন করার। গত কয়েক বছর আমরা এ লক্ষ্যেই কাজ করেছি। এবার সেটি পূর্ণতা পাচ্ছে বৈচিত্র্যপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে। আমরা চেষ্টা করেছি তারকা কাস্টিংয়ের সঙ্গে গল্প ও নির্মাতার মধ্যে ভারসাম্য রক্ষা করতে। আমার বিশ্বাস, দর্শকরা ঈদের সাত দিন আমাদের সঙ্গেই থাকবেন। সবাইকে ঈদ মুবারাক’।

প্রযোজনা প্রতিষ্ঠানটির দাবি, ঈদ আয়োজনের প্রতিটি গল্পই আলাদা এবং বিশেষ বার্তা রয়েছে। নাটকগুলো ঈদের সাতদিনে ধারাবাহিকভাবে উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। সিএমভি’র ১৭ নাটকগুলো হল : বিইউ শুভর পরিচালনায় ‘পান্তাভাতে ঘি’, রুবেল হাসানের পরিচালনায় ‘ঘটনা সত্য’,’মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ আনলিমিটেড’, ‘সদা সত্য কথা বলিবো’ এবং’আগডুম বাগডুম’, রাফাত মজুমদার রিংকুর পরচালনায় ‘ব্যাংকার গার্লফ্রেন্ড’ এবং ‘স্বপ্নের নায়িকা’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘যদি কোনোদিন’ এবং ‘হ্যালো শুনছেন?’ মহিদুল মহিমের পরিচালনায় ‘চুমকি চলেছে...’, ‘শনির দশা’, শিহাব শাহীনের পরিচালনায় ‘রঙিলা ফানুস’ এবং ‘বিয়ে বিড়ম্বনা’, জাকারিয়া সৌখিনের পরিচালনায় ‘একমুঠো প্রেম’, মাহমুদ মহিমের পরিচালনায় ‘ওয়ান সাইডেড লাভ’, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘’ভালোবাসার বটিকাবাব’, রাকেশ বসুর পরিচালনায় ‘চিলেকোঠার ভালোবাসা’।

মন্তব্যসমূহ (০)


Lost Password