বিভিন্ন ক্লাবে পরীমনির তান্ডব ধরা পড়ল সিসিটিভি-ফুটেছে

বিভিন্ন ক্লাবে পরীমনির তান্ডব ধরা পড়ল সিসিটিভি-ফুটেছে

বিভিন্ন ক্লাবে পরীমনির তান্ডব ধরা পড়ল সিসিটিভি-ফুটেছে।। দেশের চলচিত্রে এক পরিচিত নাম পরীমনি কয়েকদিন ধরেই দেশের সকল মিডিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো বেশ সরব এই বিখ্যাত চলচিত্র অভিনেত্রীকে নিয়ে।তিনি ঢাকার উত্তরার বোটক্লাবের সক্রিয় সদস্য নাসির উদ্দিনের নামে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে মামলা দায়ের করে। উক্ত মামলায় নাসির উদ্দিনসহ কয়েকজনকে গ্রেফতারও করে পুলিশ।

তবে বোটক্লাবের আগের রাতে ঘটে যায় এক অপ্রীতিকর ঘটনা। পরীমনি তার বন্ধুদের সাথে ৮ জুন রাতে গুলশানের অল কমিউনিটি ক্লাবে প্রবেশ করে। সিসিটিভি-ফুটেছে দেখা যায় তিনি অল কমিউনিটি ক্লাবে প্রবেশ করে প্রায় আধাঘণ্টার বেশি অবস্থান করে। কিছুক্ষন পরে অজানা এক কারনে ক্লাবের ভিতরের গ্লাস ভেঙে বের হয়ে যাওয়ার চেষ্টা করে। সিকিরিটি গার্ড তাদের বের হতে বাধা দিলে ঘটনা ধামা চাপা দিতে পরীমনি ৯৯৯-এ কল দিয়ে পুলিশ আনে। সে তার গ্লাস ভাঙার অভিযোগ অস্বীকার করে।পরে পুলিশ তাকে যথাযথ নিরাপত্তার সাথে বাইরে নিয়ে যায়।

তবে অল কমিউনিটি ক্লাব ঘটনার দিনই গুলশান থানায় পরীমনির বিরদ্ধে জিডি করে। এ ব্যপারে ১৬জুন সংবাদ সম্মেলনে তাকে প্রশ্ন করলে সে জানায় "আমি মানসিক শারীরিকভাবে এখন ঠিক নাই। বোট ক্লাবের ঘটনা আড়াল করতে পরিকল্পিত ও উদ্দেশ্যমূলকভাবে হেনস্তা করার চেষ্টা করা হচ্ছে বলে দাবি করেছেন চিত্রনায়িকা পরীমনি। রাজধানীর গুলশানে অল কমিউনিটি ক্লাবে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগের বিষয়ে বুধবার (১৬ জুন) রাতে বনানীতে নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন তিনি।

পরীমনি বলেন, এটা খুবই স্পষ্ট এবং বোঝা যাচ্ছে আমাকে এখন নানা রকমভাবে ফাসানোর এটা একটা ষড়যন্ত্র। তারা যদি প্লান করে হেনস্তা করে, আসলে এটা দুঃখজনক। আমি মানসিক ও শারীরিকভাবে এখন ঠিক নাই। আর এ রকম অপ্রীতিকর আমি কিছু যদি ঘটিয়ে থাকি তাহলে সেটা এতদিন পর কেন মিডিয়ার সামনে আসলো। যদি ৮ তারিখের ঘটনা হয়ে থাকত তাহলে কোনো না কোনোভাবে মিডিয়ার কাছে অবশ্যই পৌঁছাত। আপনারা সবাই বিষয়টি বুঝতে পারছেন।

তিনি আরও বলেন, যেহেতু এটা নিয়ে কথা হয়েছে, আমি চাই এটা নিয়েও তদন্ত হোক। এটাও আমরা সবাই জানার চেষ্টা করি। আপনারা আমাকে হেল্প করেন। এর আগে পরীমনির বিরুদ্ধে কর্মীদের সঙ্গে অসদাচরণ ও ক্লাবে ভাঙচুরের অভিযোগ তুলেছে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ।বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৭টার দিকে অল কমিউনিটি ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ক্লাবটির সভাপতি কে এম আলমগীর ইকবাল।

মন্তব্যসমূহ (০)


Lost Password