রাজশাহী চারঘাট থেকে আইসোলেশনে থাকা ১জন করোনা রোগী পালাতক

রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টার থেকে সোমবার (৩১ মে) সন্ধ্যায় পালিয়েছেন আঙ্গুরা বেগম (৫৫) নামে এক কোভিড-১৯ রোগী।

তিনি হাসপাতালের আইসোলেশন সেন্টার থেকে পালিয়েছেন বলে নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শহীদুল ইসলাম রবিন।

করোনাভাইরাসের অ্যান্টিজেন পরীক্ষায় ফল পজিটিভের খবর জানতে পেয়ে তিনি পালিয়েছেন। আঙ্গুরা বেগম উপজেলার বড়াল আদর্শ গুচ্ছগ্রামের বাসিন্দা হাসান আলীর স্ত্রী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শহীদুল ইসলাম রবিন জানান, করোনার সব ধরনের উপসর্গ নিয়ে আঙ্গুরা বেগম সোমবার সকালে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা নিতে আসেন। এ সময় এক্স-রে রিপোর্টে ফুসফুসে সংক্রমণ থাকায় তার করোনা অ্যান্টিজেন পরীক্ষা করা হয়।

অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ এলে আঙ্গুরা বেগমকে চিকিৎসাসেবা দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে রাখা হয়। সেখান থেকে তিনি সোমবার সন্ধ্যায় কাউকে কিছু না জানিয়ে পালিয়ে যান। চারঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আশিকুর রহমান বলেন, রাজশাহীর করোনা পরিস্থিতি এখনে ঊর্ধ্বমুখী। সে জন্য আমরা হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের শরীরে করোনা উপসর্গ পেলে তাৎক্ষণিক পরীক্ষা করছি।

আঙ্গুরা বেগমের অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। তাকে আইসোলেশনে রাখা হলেও কাউকে কিছু না বলে তিনি চলে গেছেন। আমরা প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। নিজেরাও তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

মন্তব্যসমূহ (০)


Lost Password