র‍্যাবের দুই-একজন খারাপ সদস্যের জন্য পুরো বাহিনীকে দোষারোপ করা যাবে না

র‍্যাবের দুই-একজন খারাপ সদস্যের জন্য পুরো বাহিনীকে দোষারোপ করা যাবে না

জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে র‍্যাবের নিষেধাজ্ঞার বিষয়ে ১২টি মানবাধিকার সংগঠনের চিঠির বিষয়ে জাতীয় আইন শৃঙ্খলা রক্ষা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, অসত্য তথ্য দিয়ে চিঠি দেয়া হয়েছে। তাদের আরও যাচাই করা উচিত ছিল।

র‍্যাবের দুই-একজন খারাপ সদস্যের জন্য ঢালাওভাবে পুরো বাহিনীকে দোষারোপ করা যাবে না। রোববার (২৩ জানুয়ারি) বিকেলে গাজীপুরের কালিয়াকৈরে মুজিববর্ষ সমাপনী অনুষ্ঠান এবং বঙ্গবন্ধু জীবন ও কর্ম স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে একথা বলেন মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক। তিনি বলেন, এক-দুইজন খারাপ লোকের জন্য একটি সম্প্রদায়কে দোষারোপ করা যাবে না।

র‍্যাবের এক-দুইজন সদস্য খারাপ থাকতে পারে, তাদের শাস্তি অবশ্যই প্রচলিত নিয়ম অনুযায়ী হবে বলেও জানান মন্ত্রী। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হুমায়ুন আখতার, কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদারসহ আরও অনেকে।

মন্তব্যসমূহ (০)


Lost Password