বাঘাব ইউনিয়নে চুরি-ডাকাতি, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ থাকবে না : জাহিদ সরকার

বাঘাব ইউনিয়নে চুরি-ডাকাতি, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ থাকবে না : জাহিদ সরকার

রাব্বি সরকার : নরসিংদীর শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক জাহিদ সরকার বলেছেন, আমি বাঘাব ইউনিয়নের চেয়ারম্যান হলে চুরি-ডাকাতি, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ থাকবে না। জনগরে জানমালের নিরাপত্তা নিশ্চিত করবো। ইউনিয়নে কোন কাচঁ রাস্তা থাকবেনা। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের চাঁদপাশা বাজারে এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমার বড় ভাই শহীদ জয়নাল আবেদীন সরকার যখন বাঘাব ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তখন মানুষ শান্তি সুখে বসবাস করেছিলো। জনগনের জানমালের নিরাপত্তা দিয়েছিলো। ইনশাআল্লাহ আপনাদের দোয়ায় যদি আমি চেয়ারম্যান হতে, বড় ভাইয়ের মতো আমি জনগরে পাশে থাকবো।

তিনি আরো বলেন, আমি আশাকরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিবেন। রাজনীতি করে বড় ভাই, ভাতজিাকে হারিয়েছি। ইউনিয়নবাসীর কথা চিন্তাকরে আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি। যেনো চেয়ারম্যান হয়ে ইউনিয়নবাসীর সেবা করতে পারি।

এসময় উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ ও বাঘাব ইউনিয়ন মৎস্যজীবী লীগের নেতাকর্মীসহ এলাকার শত শত মানুষ।

মন্তব্যসমূহ (০)


Lost Password