ফরিদপুরের পুলিশের শ্রেষ্ঠ সার্কেল হ‌লেন এএসপি মো: সুমিনুর রহমান

ফরিদপুরের পুলিশের শ্রেষ্ঠ সার্কেল হ‌লেন এএসপি মো: সুমিনুর রহমান

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল এএসপি (সহকারী পুলিশ সুপার) নির্বাচিত হয়েছেন ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান। তিনি ফ‌রিদপুর জেলার (নগরকান্দা-সালথা) সার্কেল অফিসার হিসেবে কর্মরত র‌য়ে‌ছেন। আইন শৃঙ্খলা রক্ষার বিভিন্ন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁকে ফরিদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননা দেওয়া হয়।

জানা যায়, র‌বিবার (৫ জুন) ফরিদপুর জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক ক্যলাণ সভায় মো. সুমিনুর রহমানকে এই সম্মাননা দেয়া হয়। ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান (বিপিএম) তাকে কাজের স্বীকৃতি স্বরূপ ফরিদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারের সম্মাননা তুলে দেন। ফরিদপুর জেলা পুলিশ সূত্রে জানা গেছে, নগরকান্দা-সালথার দাঙ্গা দমন, আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন ক্লুলেস হত্যা, চুরির মামলাসহ উদঘাটন ও দায়িত্বাধীন থানাসমূহের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখাসহ আরও নানা কৃতিত্বের জন্য ফ‌রিদপু‌রের সি‌নিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমানকে ফরিদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করা হয় এবং সম্মাননা দেয়া হয়।

এব্যাপারে জেলার শ্রেষ্ঠ সার্কেল অ‌ফিসার মো. সুমিনুর রহমান বলেন, 'নগরকান্দা এবং সালথাকে উন্নত জনপদ হিসেবে গড়ে তুলতে হলে সমাজের সচেতন মহলকে আন্তরিকতা নিয়ে এগিয়ে আসতে হবে, ব্যক্তিগত স্বার্থে দলাদলি বাদ দিয়ে সাধারণ মানুষকে আধুনিক শিক্ষার আলোয় পথ দেখাতে হবে।" তিনি আরও বলেন, ‘আজকের এই স্বীকৃতি আমাকে আরও আন্তরিকভাবে কাজ করার প্রেরণা জোগাবে।" একই সা‌থে নগরকান্দা ও সালথা উপ‌জেলার সকল প্রকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতার জন্য তিনি সবার কাছে সহযোগিতা কামনা করেন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, ফ‌রিদপু‌রের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোহাম্মদ ইমদাদ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. হেলালউদ্দিন ভূঁইয়া, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন করসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মন্তব্যসমূহ (০)