সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত
Crickex Sign Up

ফরিদপুর প্রতিনিধি: “মাদক সেবন রোধ করি, সুস্থ্য সুন্দর জীবন গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফরিদপুরের সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২২ উদযাপন উপলক্ষে রালি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকাল ১১ ঘটিকার দিকে সালথা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলা পরিষদ থেকে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী একটি র‌্যালী বের হয়ে উপজেলা চত্ত্বরসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ তাছলিমা আকতার এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নিয়ামত হোসেন, উপজেলা সমাজ সেবা অফিসার সৈয়দ ফজলে রাব্বি নোমান, উপজেলা পাট কর্মকর্তা আব্দুল বারিসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মন্তব্যসমূহ (০)