টিকটক বানাতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু

টিকটক বানাতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু

টিকটক নিয়ে দেশে একের পর এক আলোচনার সৃষ্টি করছে এবার নীলফামারীর সৈয়দপুরে টিকটক বানাতে গিয়ে মোস্তাকিম ইসলাম (১৬) নামে এক কিশোরের নদীতে ডুবে মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ মে) দুপুরে নীলফামারীর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের খরখরিয়া নদীতে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম খদ্দ বোতলাগাড়ি এলাকার মন্টু মিয়ার ছেলে। সে উপজেলার ঢেলাপিরে সাবান তৈরির কারখানায় কাজ করতো বলে জানা গেছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, কয়েকজন বন্ধু মিলে টিকটক ভিডিও বানানোর জন্য খড়খড়িয়া নদীর ওপর নির্মিত দিঘলডাঙ্গী ব্রিজ থেকে লাফ দেয় মোস্তাকিম। কিন্তু লাফিয়ে পড়ার পর ভেসে না ওঠায় স্থানীয়রা নদীতে নেমে তাকে খুঁজতে শুরু করে। এক পর্যায়ে নদীতে স্রোত থাকায় প্রায় ১৫০ গজ দূরে তাকে খুঁজে পায় স্থানীয়রা। ইতোমধ্যে সৈয়দপুর ফায়ার সার্ভিস থেকে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হন।

তারা মোস্তাকিমকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের স্টেশন অফিসার খুরশিদ আলম বলেন, খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়রা উদ্ধার করলেও তাকে বাঁচানো যায়নি। নদীতে পানি কম থাকায় লাফ দেওয়ার পর আঘাত পেয়ে আহত হওয়ার ফলে এমন ঘটনা ঘটতে পারে বলে জানান তিনি।

মন্তব্যসমূহ (০)