পদ্মার বেষ্টনী টপকে সেতুতে উঠে পড়ে উৎসুক জনতার ঢল

পদ্মার বেষ্টনী টপকে সেতুতে উঠে পড়ে উৎসুক জনতার ঢল
Crickex Sign Up

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে হয়ে গেল স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন। সাধারণ জনতা পদ্মার বেষ্টনী টপকে সেতুতে উঠে পড়ে। দলে দলে মানুষ হেঁটে সেতুতে ঘুরে বেড়াতে থাকে। অবশ্য এ সময় তাদের বাধা দেননি সেতুতে দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার এ সেতুতে পার হবে যানবাহন। কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী, পদ্মা সেতুতে করা যাবে না হাঁটাহাঁটি। থামানো যাবে না গাড়ি। তবে এই নির্দেশনা মানছে না উৎসুক জনতা। শনিবার (২৫ জুন) সকালে আনুষ্ঠানিকভাবে পদ্মাসেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যদিও উদ্বোধনের দিন দেশের দীর্ঘতম এই সেতুতে চলতে পারবে না কোনো যানবাহন। তবে রোববার (২৬ জুন) সকাল ৬টা থেকেই চাকা ঘোরা শুরু হবে পদ্মা সেতুর ওপর দিয়ে।

এদিকে, উদ্বোধনের পরপরই স্বপ্নের এই সেতুতে ওঠার জন্য উৎসুক মানুষের ঢল লক্ষ্য করা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত বিভিন্ন ছবি ও ভিডিওতে দেখা গেছে, সেতুর পাশে থাকা নিরাপত্তা বেষ্টনী টপকে সেতুতে উঠে পড়ছেন শত শত মানুষ। আনন্দে দিশাহারা জনতা পদ্মার বেষ্টনী টপকে সেতুতে উঠে পড়ে।

দলে দলে মানুষ হেঁটে সেতুর ওপর ঘুরে বেড়াতে থাকেন। অবশ্য এ সময় তাদের বাধা দেননি সেতুতে দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। নিয়ম না থাকলেও এর আগেই বেশ কিছু গাড়ি ও মোটরসাইকেলকে সেতুতে উঠতে দেখা যায়। এরই ধারাবাহিকতায় হেঁটে সেতুতে উঠতে থাকেন নানান বয়সী মানুষ।

মন্তব্যসমূহ (০)