খালেদা জিয়ার চিকিৎসার অধিকার ক্ষুন্ন করার ষড়যন্ত্র চলছে : খন্দকার লুৎফর

খালেদা জিয়ার চিকিৎসার অধিকার ক্ষুন্ন করার ষড়যন্ত্র চলছে : খন্দকার লুৎফর

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের প্রবীণ রাজনীতিক ও নাগরিক- তার বিদেশে চিকিৎসা করানোর অধিকার ক্ষুন্ন করার ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোট শরিক জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান।

শনিবার (২০ নভেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা আয়োজিত দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, খালেদা জিয়ার সাবেক প্রধানমন্ত্রী, দেশের জ্যেষ্ঠ নাগরিক। তিনি অসুস্থ।

তার অসুস্থতার জন্য যেমন দেশে চিকিৎসা করানোর অধিকার আছে, তেমন দেশের বাইরেও অধিকার রয়েছে। তিনি বাংলাদেশের একজন নাগরিক হিসেবে সুস্বাস্থ্য তার মৌলিক অধিকার। আজকে তাকে মৌলিক অধিকার থেকে কেন বঞ্চিত করা হচ্ছে, সে জবাব সরকারকে দিতে হবে। তিনি বলেন, লড়াই সংগ্রামের মাধ্যমেই এ দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার অধিকার আদায় করতে হবে। খালেদা জিয়া আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

সমগ্র জাতি আজ গণতন্ত্রের জন্য মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এ অবস্থায় আর বসে থাকার উপায় নেই, যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নামতে হবে, আন্দোলনের বিকল্প নেই। এসময় আরো উপস্থিত ছিলেন জাগপা সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, ঢাকা মহানগর সভাপতি হাম্মদ হোসেন মোবারক, যুব জাগপা আহ্বায়ক মীর আমীর হোসেন আমু, সদস্য সচিব মীর ইসহাক, মো. ওসমান গনি, মাষ্টার সুমন প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password