নওগাঁর পত্নীতলা পৃথক অভিযানে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার

নওগাঁর পত্নীতলা পৃথক অভিযানে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার

নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর সীমান্তে পৃথক পৃথক অভিযানে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করেছেন।

 বৃহস্পতিবার দুপুরে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ চকচন্ডি বিওপি’র টহল কমান্ডার সুবেদার ইদ্রিস আলী এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৩/১-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চককালু (ধামইরহাট, নওগাঁ) নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করা করেন । যার সিজার মূল্য-৮০,০০০/- টাকা।

এদিন বিকালে অপর একটি অভিযানে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মাহাবুবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩/৪-এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেরগাতী (জয়পুরহাট সদর, জয়পুরহাট) নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১৮বোতল ভারতীয় Officer Juice pack-180ml) মদ উদ্ধার করেন। যার সিজার মূল্য-২৭,০০০/- টাকা।

অপর আরও একটি অভিযানে বুধবার (১৫ জুন) রাতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ ভূটিয়াপাড়া বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মাহাবুবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৪/৭-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দোগড় (জয়পুরহাট সদর, জয়পুরহাট) নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৬ বোতল ভারতীয় Chlorpheniramine maleate syrup (১০০এমএল) (নেশাজাতীয় কাশির সিরাপ) উদ্ধার করে । যার সিজার মূল্য-১০,৪০০/- টাকা।

মন্তব্যসমূহ (০)