পত্নীতলায় সড়কে ঝরলো মটোরসাইকেল আরোহীর প্রাণ

পত্নীতলায় সড়কে ঝরলো মটোরসাইকেল আরোহীর প্রাণ

পত্নীতলা প্রতিনিধিঃ পত্নীতলায় সোমবার উপজেলার কৃষ্ণপুর ইউপির মীরাপুর আলনাপীর এলাকায় মটোরসাইকেল ও ট্রাকটরের মুখোমুখি সংঘর্ষে মটোরসাইকেল আরোহী নিহত। নিহত মারুফ হোসেন (২২) জামালপুর জেলার মাদারীপুর উপজেলার নয়াপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

সে কর্মসুত্রে পত্নীতলার আত্রাই নদী খননের ঠিকাদারী প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিল। এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্’র সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন আত্রাই নদী থেকে বালু বহনকারী একটি ট্রাকটরের সাথে বিপরীত দিক থেকে আসা মটোরসাইকেলের ধাক্কা লাগে।

এসময় ট্র্রাকটরের চাকাতে পৃষ্ট হয়ে মটোরসাইকেল আরোহী মারুফের ঘটনা স্থলেই মৃত্যু হয়। থানা পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক মারুফের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলকাবাসী জানান, নির্দিষ্ট মানের রাস্তায় নিদিষ্ট ধরণের গাড়ি চলাচলের নিয়ম থাকলেও উপজেলার নদী ধারের পলিপাড়া, পানবোরাম, পাটিচরা, কাশিপুর, ছালিগ্রাম, মাদ্রাসাপাড়া,

মীরাপুর সোনাডাঙ্গা ও গোপীনাগর গ্রামের ভেতর তুলনামূলক সরু রাস্তা দিয়ে বালুর পয়েন্ট থেকে দিন-রাত শতশত ট্রাক ও ট্রাকটর (কাঁকড়া)র মতো ভারী যানবাহন যাতায়াত করায় দিন দিন জনজীবন অতিষ্ঠ ও হুমকির সম্মুখিন হয়ে পড়েছে, এসব দাফিয়ে বেড়ানো ট্রাকটর সহ ড্রাইভাররা লাইসেন্সবিহীন এবং নাবালক ও মাদকাসক্ত। যার কারণে বার বার এরূপ অনাকাঙ্খিত ঘটনা ঘটছে। এসব দুর্ঘটনারোধে প্রশাসনের যথাযথ ব্যবস্থা নিতে এলকাবাসী জোর দাবী জানিছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password