বিজয় র‌্যালিতে অসুস্থ খালেদা জিয়ার প্রতীকী উপস্থিতি

বিজয় র‌্যালিতে অসুস্থ খালেদা জিয়ার প্রতীকী উপস্থিতি

বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি বিজয় র‌্যালির আয়োজন করে। আজ দুপুর ২টায় র‌্যালি শুরুর আগেই বিএনপি ও অঙ্গসংগঠনগুলোর নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন।

বিএনপির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী র‌্যালিতে সরাসরি উপস্থিত না থাকলেও প্রতীকীভাবে চেয়ারপারসনকে এই মিছিলে যুক্ত করেছেন দলীয় নেতাকর্মীরা। বেগম জিয়ার মতো সাজিয়ে একজনকে নিয়ে আসা হয় র‌্যালিতে। তিনি যে অসুস্থ সেটা এই প্রতীকী উপস্থিতির মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে।

খালেদা জিয়ার মুক্তি ও তাঁকে বিদেশে পাঠিয়ে উন্নত চিকিৎসার দাবিতে প্রতীকীভাবে একজনকে বেগম জিয়া সাজানো হয়েছে। যেখানে দেখা যায়, তিনি অক্সিজেন মাস্ক পরে রয়েছেন। তিনি খুবই অসুস্থ এবং মুমূর্ষু অবস্থায় আছেন। র‌্যালিতে অংশ নিতে জাতীয় ও দলীয় পতাকা, জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবিসংবলিত পোস্টার, প্ল্যাকার্ড হাতে নিয়ে নয়াপল্টনে হাজির হন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

স্বাধীনতা আর বিজয়ের স্লোগানে মুখর হয়ে ওঠে চারদিক। তবে বিজয় র‌্যালির স্লোগানের মূল ইস্যু খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবি। খালেদা জিয়ার মুক্তি চাই, বিদেশে চিকিৎসার সুযোগ দিতে হবে এটাই দলীয় নেতাকর্মীদের এবারের বিজয় র‌্যালির মূল দাবি।

মন্তব্যসমূহ (০)


Lost Password