ছাত্রদলের নেতা জাসামকে গুমের অভিযোগ রিজভীর

ছাত্রদলের নেতা জাসামকে  গুমের অভিযোগ রিজভীর

জাতীয়তাবাদী ছাত্রদল-গুলশান থানা শাখার আহ্বায়ক কমিটির সদস্য আশরাফুল ইসলাম জাসামকে গতকাল বৃহস্পতিবার রাজধানীর কাকরাইল থেকে আইন শৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যাওয়ার পর এখন পর্যন্ত তার কোনো হদিস দিচ্ছে না। আমি অবিলম্বে তাকে প্রকাশ্যে উপস্থিত করার জন্য আহ্বান জানাচ্ছি। কারণ সরকারের এজেন্সিগুলোই তাকে তুলে নিয়ে গেছে। আজ শুক্রবার রাতে এক বিবৃতিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা বলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, এটি বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে আরো একটি ভয়াবহ অমানবিকতা। রাষ্ট্রের মদদে এখনও বিরোধী দল নিধনে এ ধরণের নিষ্ঠুর ও বেপরোয়া কর্মকাণ্ড সংঘটিত হচ্ছে। মিডনাইট নির্বাচনের পর সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। বিএনপির এই নেতা বলেন, অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন থাকছে।

তাই বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদের গুম, গ্রেপ্তার, মিথ্যা মামলা ও বিচারবহির্ভূত হত্যার মতো নিষ্ঠুর কাজ অব্যাহত রেখেছে। বিরোধী দলশূন্য না করলে নব্য বাকশালী ব্যবস্থা কায়েম করা যাবে না বলেই বিরোধী দলের নেতাকর্মীদের অদৃশ্য করা হচ্ছে।

আজ জাতীয়তাবাদী ছাত্রদল-গুলশান থানা শাখার সদস্য আশরাফুল ইসলাম জাসামকে তুলে নিয়ে যাওয়া আরো একটি বিপজ্জনক ঘটনারই ইঙ্গিত বহন করে বলে বিবৃতিতে উল্লেখ করেন রিজভী। তিনি বলেন, বিরাজমান পরিস্থিতিতে দেশের মানুষ দুঃশ্চিন্তাগ্রস্ত, অশান্তি ও গভীর শংকার মধ্যে দিন যাপন করছে। ছাত্রদল নেতা আশরাফুল ইসলাম জাসাম নিখোঁজ থাকার ঘটনায় তার পরিবার-পরিজন ও বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন।

মন্তব্যসমূহ (০)