সড়ক দুঘর্টনায় গুম হওয়া রাশেদের স্ত্রী রুমার ইন্তেকাল

সড়ক দুঘর্টনায় গুম হওয়া রাশেদের স্ত্রী রুমার ইন্তেকাল

জাতীয়তাবাদী ছাত্রদল নেতা ২০১২ সালে গুম হওয়া মফিজুল ইসলাম রাশেদের স্ত্রী মারুফা আক্তার রুমা (৪০) গতকাল বুধবার সড়ক দুঘর্টনায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজেউন)। বুধবার সকাল অনুমান ১০.৩০ মিনিটের সময় হেমায়েরপুর থেকে রওনা হয়ে মানিক মিয়া এভিনিউয়ের কোনায় বাস থেকে নেমে সড়ক পারাপারের সময় ধানমন্ডির দিক থেকে দ্রুত ও বেপোরোয়া গতিতে আসা মিরপুর মেট্ট্রো-ব-১১-৭০৭২ চাপা দিলে তিনি ইন্তেকাল করেন।

পরে গাড়ি চালক জামালকে গ্রেফতার করে আইন শৃংখলা বাহিনী। মোহাম্মদপুর থানায় দায়েরকৃত মামলা নং ১৩/০৪-১১-২০২১ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় চাদপুর জেলার মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর ইউনিয়নের গাবুয়া গ্রামে জানাযা শেষে দাফন করা হয়।

মারুফা আক্তার রুমার দুঘর্টনার খবর তাৎক্ষনিক হাসপাতালে ও স্থানীয় থানায় ছুটে যান মায়ের ডাকের সমন্বয়কারী আফরোজা ইসলাম আখি, জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, অধিকারের সাইফুল ইসলাম, আইন ও শালিশ কেন্দ্রের ফরিদ, গুম পরিবারের ফারজানা, নিপা, ঝমুর, বেবী প্রমুখ। এছাড়াও ছাত্রদলের মামুন সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী। মৃতু্যকালে তিনি দুই ছেলে সাইদুল ইসলাম রিমন, রামিমুল ইসলাম রিফাদ রেখে গেছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password