নওগাঁর রাণীনগর পুলিশের অভিযান মাদক কারবারীসহ গ্রেপ্তার ৮

নওগাঁর রাণীনগর পুলিশের অভিযান মাদক কারবারীসহ গ্রেপ্তার ৮

নওগাঁ জেলার রাণীনগর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে একজন মাদক কারবারী, নগদ টাকাসহ চারজন জুয়ারী ও তিনজন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে মাদক কারবারীর নিকট থেকে ১৩পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। তাদেরকে আজ সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, টাকা দিয়ে প্রকাশ্য জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার দুপুর ১টা নাগাদ উপজেলার খট্রেশ্বর পুরাতন হাটখোলা এলাকার একটি আমবাগান থেকে খট্রেশ্বর কারিগর পাড়ার নজরুল ইসলাম (৫৫), শান্ত চন্দ্র (৫০), আবু বক্কর সিদ্দিক (৬৫) ও আলম শেখ (৫৮) কে আটক করা হয়। এসময় জুয়ার সরঞ্জমাদী ও নগদ ৮হাজার ১০০টাকা উদ্ধার করা হয়। এঘটনায় তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করা হয়েছে।

এছাড়া একটি মামলায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানা মূলে রোববার রাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের বাটুল হোসেন (১৯) ও মিঠু হোসেন (২৬) কে গ্রেপ্তার করা হয়। একই রাতে মাদক মামলার পলাতক আসামী পশ্চিম বালুভরা গ্রামের কামরুল ইসলাম (২৮) কে গ্রেপ্তার করা হয়।

এর আগে রোববার উপজেলার চকাদনি গ্রামের তোফাজ্জল হোসেন (৪০) কে উপজেলার ত্রিমোহনী বাজার এলাকা থেকে ১৩পিস ইয়াবাসহ আটক করা হয়। তোফাজ্জলের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)