বাঁচা-মরার লড়াইয়ে আজ মাঠে নামছে রাজস্থান ও মুম্বাই

বাঁচা-মরার লড়াইয়ে আজ মাঠে নামছে রাজস্থান ও মুম্বাই

স্পোর্টস ডেস্ক : আইপিএলের ১৪তম আসরের গ্রুপ পর্ব প্রায় শেষ পর্যায়ে। ইতিমধ্যে চেন্নাই, দিল্লি ও ব্যাঙ্গালুরু প্লেঅফ নিশ্চিত করে ফেলেছে। বাকি একটি জায়গার জন্য লড়ছে চারটি দল। যে চারটি দল বাকি থাকা একটি জায়গার জন্য লড়াই করছে তাদের মধ্যে মোস্তাফিজের রাজস্থান আজ মাঠে নামছে মুম্বাইয়ের বিপক্ষে। রাজস্থানের মতো আইপিএলের সবপচেয়ে শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ানসও রয়েছে। যারাই আজ হেরে যাবে টুর্নামেন্টে তাদের বিদায় ঘন্টা বেজে যাবে।

১২টি ম্যাচ খেলে দুই দলেরই সমান ১০ পয়েন্ট। তবে নেট রান রেটে রাজস্থানের পরে সপ্তম স্থানে মুম্বাই। লিগ পর্বের শেষ ম্যাচ তারা খেলবে ৮ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। এই দুটি ম্যাচ জিতলেই যে মুম্বাই প্লে অফ খেলতে পারবে তাও নয়। অন্যদিকে রাজস্থান আজ জিতলে কলকাতার সমান ১২ পয়েন্ট পাবে।

তাতে করে ৭ অক্টোবর যখন সাকিব ও মোস্তাফিদের দল মুখোমুখি হবে, তখন ম্যাচটি হবে চতুর্থ স্থান নির্ধারণীর। যে দল জিতবে সে-ই যাবে প্লে অফে। এক কথায় রাজস্থানকে শেষ দুটি ম্যাচ জিততেই হবে পরের পর্বে যেতে হলে। কারণ নেট রান রেট তাদের অনেক কম। তাদের সামনে কঠিন সমীকরণ। শারজায় বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে রাজস্থান ও মুম্বাই।

মন্তব্যসমূহ (০)


Lost Password