বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জেসন রয়

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জেসন রয়

স্পোর্টস ডেস্ক : এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল ইংল্যান্ড। কেন তারা এই বিশ্বকাপের অন্যতম দাবীদার ইতিমধ্যেই তারা তা প্রমাণ করেছে। সুপার টুয়েলভে নিজেদের গ্রুপে শীর্ষে থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে। তবে সেমিতে মাঠে নামার আগে বড় ধাক্বা খেল ইংলিশরা। দলটির মারকুটে ওপেনার জেসন রয় আর এই বিশ্বকাপে মাঠে নামতে পারবে না। 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ক্রিজের মাঝপথে আকস্মিক চোটে এক পায়ে লাফিয়ে লাফিয়ে অন্য প্রান্তে যেতে পারলেও জেসন রয় দলের সঙ্গে বিশ্বকাপ শেষ করতে পারলেন না। ইংল্যান্ডের সেমিফাইনালে খেলা হচ্ছে না তার। বিশ্বকাপই শেষ হয়ে গেছে এই ইংলিশ ব্যাটসম্যানের। তার স্থলাভিষিক্ত হয়েছেন ট্রাভেলিং রিজার্ভে লিয়াম ডউসনের সঙ্গে থাকা অবশিষ্ট দুজনের একজন জেমস ভিন্স। আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটি তার অন্তর্ভুক্তির অনুমোদন দিয়েছে।

বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে হতাশায় নিমজ্জিত হয়ে পড়েছেন জেসন। তিনি বলেছেন, ‘বিশ্বকাপ থেকে বাদ পড়াটা কিছুতেই মেনে নিতে পারছি না। মাঠে এসে সতীর্থদের সমর্থন দেবো। আশা করি শিরোপা আমরাই জিতবো’। বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার আগে পাঁচ ম্যাচে ৩০.৭৫ গড়ে ১২৩ করেন এ ইংলিশ ওপেনার। যা ইংলিশদের মধ্যে জস বাটলারের পর দ্বিতীয় সর্বোচ্চ।

জেসনের স্থলাভিষিক্ত ভিন্সকে নেওয়া হলেও ধারণা করা হচ্ছে স্যাম বিলিংসকে একাদশে আনা হবে, মিডল অর্ডারে। জনি বেয়ারস্টো কিংবা ডেভিড মালানকে ওপেনিংয়ে পাঠানো হতে পারে। জেসনের অনুপস্থিতি ভালোভাবে অনুভব করবে ইংল্যান্ড। এরই মধ্যে ইনজুরি বা ব্যক্তিগত কারণে বেন স্টোকস, স্যাম কারান, জোফরা আর্চার ও টাইমাল মিলসকে হারিয়েছে তারা। ওই ম্যাচ শেষে ইংল্যান্ড অধিনায়ক এউইন মর্গ্যান বলেছিলেন, রয় দলের জন্য অবিশ্বাস্য গুরুত্বপূর্ণ একজন।

মন্তব্যসমূহ (০)


Lost Password