নওগাঁর পত্নীতলায় আরও ৮১ গৃহহীন পরিবার পেল স্থায়ী ঠিকানা স্বপ্নের বাড়ি

নওগাঁর পত্নীতলায় আরও  ৮১ গৃহহীন পরিবার পেল স্থায়ী ঠিকানা স্বপ্নের বাড়ি

মুজিববর্ষ উপলক্ষ্যে সারাদেশে ন্যায় একযোগে নওগাঁর পত্নীতলায় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঈদ উপহার হিসাবে ৩য় পর্যায়ে জমি সহ ঘর প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তা লিটন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও উপকারভোগীদের হাতে জমির কাগজ পত্রের ফাইল হস্তান্তর করেন স্থানীয় সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গাফ্ফার, সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ্, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা প্রমূখ।

ফাইল হস্তান্তরের মাধ্যমে ৩য় প্রর্যায়ে ৮১টি গৃহহীন ও ভূমিহীন পরিবার স্বপ্নের নীড়ে উঠলো, পেল তাদের স্থায়ী ঠিকানা। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে এটি মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার । ইতিমধ্যে এই উপজেলায় প্রথম পর্যায়ে ১১৪টি ২য় পর্যায়ে ১১৭টি মোট ২৩১টি এবং “সিধাতৈল গুচ্ছগ্রাম” প্রকল্পে ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পূনর্বাসন করা হয়েছে।

ইউএনও লিটন সরকার বলেন সর্বোচ্চ স্বচ্ছতার ভিত্তিতে ভূমিহীন ও গৃহহীন নির্বাচন করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password