নওগাঁর মান্দায় গোয়ালঘরের তালা কেটে চারটি গরু চুরি

নওগাঁর মান্দায় গোয়ালঘরের তালা কেটে চারটি গরু চুরি

নওগাঁ জেলার মান্দা উপজেলায় গোয়ালঘরের তালা কেটে দুই কৃষকের চারটি গরু চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরদল।

গত বুধবার দিবাগত রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের মহানগর গ্রামে চুরির এ ঘটনা ঘটে। ভুক্তভোগী কৃষকরা হচ্ছেন মহানগর গ্রামের আনিছুর রহমান আনিচ ও ইমরান হোসেন। ঘটনার পর রুবেল হোসেন নামে এক সোর্সের মাধ্যমে চুরি যাওয়া গরুগুলো উদ্ধারে অভিযানে নামে পুলিশ। বৃহস্পতিবার গভীররাত পর্যন্ত রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ব্যর্থ হন তাঁরা। ভুক্তভোগী কৃষক ইমরান হোসেন জানান, বুধবার দিবাগত রাত ৩টার দিকে ঘুম থেকে জেগে গোয়ালঘরে গিয়ে দেখেন ঘরের তালা কাটা, গরুও নেই। তাঁর চিৎকারে বাড়ির লোকজনসহ প্রতিবেশীরা এগিয়ে আসেন।

এসময় জানা যায় একইভাবে প্রতিবেশী আনিচের গোয়ালঘরের তালা কেটে বিদেশী জাতের দুটি বাছুর গরু চুরি করে নিয়ে গেছে চোরেরদল। কৃষক আনিছুর রহমান আনিচ বলেন, ঘটনার পর সন্দেহের সূত্র ধরে শালদহ গ্রামের শাকিল, তারেক ও কাদেরকে ধরে আনা হয়। তাঁদের দেওয়া তথ্যমতে রাজশাহী শহরের বিভিন্ন এলাকায় অভিযান দেয় পুলিশ। কিন্তু গরুগুলো উদ্ধার করা সম্ভব হয়নি। পরে বৃহস্পতিবার রাতে আটক ব্যক্তিদের তাঁদের পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চুরি যাওয়া গরুগুলো উদ্ধারে বিভিন্ন এলাকায় অভিযান দেওয়া হয়েছে। কিন্তু সঠিক তথ্যের অভাবে গরুগুলো উদ্ধার করা সম্ভব হয়নি।

মন্তব্যসমূহ (০)


Lost Password