অ্যাশেজের জন্য দল ঘোষণা করলো স্বাগতিক অস্ট্রেলিয়া

অ্যাশেজের জন্য দল ঘোষণা করলো স্বাগতিক অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : অ্যাশেজের প্রথম দুই টেস্টের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। ১৫ জনের দলে রয়েছেন মাইকেল নেসের, ঝাই রিচার্ডসন। অজিদের টেস্ট দলে ফিরেছেন উসমান খাজা, ট্রেভিস হেড। বাদ পড়লেন ম্যাথু ওয়েড।

সর্বশেষ দুই বছরে জাতীয় দলে না থাকলেও চলতি বছরের শেফিল্ড শিল্ডে নিজের ফর্ম খুঁজে পেয়েছেন বাঁহাতি এই ব্যাটার। এবারের মৌসুমে ৬৭.৩৩ গড়ে ৪০৪ রান করেছেন তিনি। স্কোয়াডে সুযোগ পেলেও একাদশে জায়গা পেতে লড়াই করতে হবে ট্রাভিস হেডের সঙ্গে।

এছাড়া প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার দলে ডাক পেয়েছেন মিচেল সোয়েপসন। অফ স্পিনার নাথান লায়নের ব্যাকআপ হিসেবে এই লেগ স্পিনারকে সুযোগ দিয়েছেন নির্বাচকরা। এদিকে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে মার্কাস হ্যারিসকে বিষয়টি নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়া দলের প্রধান নির্বাচক জর্জ বেইলি।

সবকিছু ঠিক থাকলে ৮ ডিসেম্বরের ব্রিসবেনের গ্যাবায় শুরু হবে অ্যাশেজের প্রথম টেস্ট। অ্যাডিলেডে দিবা-রাত্রির টেস্ট শুরু ১৬ ডিসেম্বর। ৩য় ও বক্সিং ডে টেস্ট গড়াবে মেলবোর্নে। ৫ জানুয়ারি থেকে নিউ ইয়ার টেস্ট সিডনিতে। পার্থে সিরিজের শেষ টেস্ট ১৪ই জানুয়ারি।

১৫ সদস্যদের অস্ট্রেলিয়া দল: টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), ক্যামরন গ্রিন, মার্কাস হ্যারিস, জস হাজলেউড, ত্রাভিস হেড, উসমান খাজা, মার্নাস লেবুশেন, নাথান লায়ন, মাইকেল নেসার, ঝেই রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন ও ডেভিড ওয়ার্নার।

মন্তব্যসমূহ (০)


Lost Password