নওগাঁর সাপাহারে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নওগাঁর সাপাহারে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নওগাঁর সাপাহার উপজেলার ওড়নপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি ২০২২ ইং পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান ও ষষ্ঠ শ্রেণি শিক্ষার্থীদের বরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১ টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বিদ্যালয়ের চলতি বছরের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন তিলনা ইউপি পরিষদ সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান কল্লোল। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মান্নান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক-শিক্ষার্থীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য মোসলেম উদ্দিন, অভিভাবক সাপাহার প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক হাফিজুল হক, বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাইফুল ইসলাম, ফারুক হোসেন,সাগরিকা, আল মামুন, জিয়াউর রহমান, প্রমুখ।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ ও সকল ছাত্র-ছাত্রী ও এস.এস.সি পরীক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের আরবি বিভাগের শিক্ষক তসলিম উদ্দিন। ওড়নপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ জানান, এ বছর উক্ত বিদ্যালয় হতে ১০ জন ছাত্রী ও ২৭ জন ছাত্র সহ সর্বমোট ৩৭ জন শিক্ষার্থী এস.এস.সি পরীক্ষায় অংশ গ্রহণ করবেন। এদের মধ্যে বিজ্ঞান বিভাগ হতে ২৩ জন এবং মানবিক বিভাগ হতে ১৪ জন শিক্ষার্থী রয়েছে।

মন্তব্যসমূহ (০)