নওগাঁয় র‌্যাবের অভিযানে ২৭৯০পিস ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ী আটক

নওগাঁয় র‌্যাবের অভিযানে ২৭৯০পিস ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ী আটক
Crickex Sign Up

নওগাঁয় ২৭৯০ পিস ট্যাপেন্টাডল সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার ২৮ জুলাই বিকাল ৫টায় নওগাঁ জেলার সদর উপজেলার দয়ালের মোড় এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করে ট্যাপেন্টাডল ট্যাবলেট-২৭৯০ পিস সহ মহাদেবপুর উপজেলার শিবরামপুর গ্রামের মো. এনামুল হোসেন ছেলে কুখ্যাত মাদক সম্রাট মোঃ এমদাদুল হক (৩০) কে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-৫।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত ধৃত মাদক সম্রাট দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক কৌশলে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় উঠতি বয়সী যুবক এবং মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম বলেন, বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদকবিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। ধৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

মন্তব্যসমূহ (০)