বঙ্গবন্ধুর খুনিদের জান্নাত চেয়ে বহিষ্কার হলেন আ.লীগ নেতা (ভিডিও)

বঙ্গবন্ধুর খুনিদের জান্নাত চেয়ে বহিষ্কার হলেন আ.লীগ নেতা (ভিডিও)

মোনাজাতের সময় বঙ্গবন্ধুর খুনিদের জান্নাত চেয়েছেন রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খন্দকার আব্দুর রাজ্জাক। এ কারণে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাকে দলের সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়েছে। শনিবার দুপুরে পৌর আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এতে তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মনসুর ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ স্বাক্ষর করেছেন। এর আগে বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের পর মোনাজাত করেন আব্দুর রাজ্জাক। সেখানে তিনি মোনাজাতের একপর্যায়ে বঙ্গবন্ধুর সব খুনির ‘জান্নাত’ চেয়ে দোয়া করেন। এতে দলীয় নেতাকর্মীরা ‘আমিনও’ বলেন।

এরপর ১৬ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এতে দেখা যায় আবদুর রাজ্জাক বলছেন— মাবুদ জাতির জনক এবং তার পরিবারকে যারা হত্যা করেছেন, আল্লাহ তাদের সবাইকে জান্নাত দান করে দিও আল্লাহ। এ সময় তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ উপস্থিত সবাইকে আমিন বলতে শোনা যায়। রাজ্জাকের দাবি, অসাবধানতাবশত এ শব্দটা উচ্চারণ হয়ে গেছে। তবে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান,

খন্দকার আব্দুর রাজ্জাক অনাকাঙ্ক্ষিত, অপ্রত্যাশিত ও অগ্রহণযোগ্য একটি শব্দ উচ্চারণ করেছেন। এজন্য শুক্রবার রাতে জরুরি সভা করে সর্বসিদ্ধান্তক্রমে তাকে পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাকে দলের সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য উপজেলা আওয়ামী লীগ ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password