নওগাঁর মহাদেবপুরে অপহরণের ১৭ দিন পর এক স্কুলছাত্রী উদ্ধার

নওগাঁর মহাদেবপুরে অপহরণের ১৭ দিন পর এক স্কুলছাত্রী উদ্ধার

নওগাঁর মহাদেবপুর উপজেলায় অপহরণের ১৭ দিন পর এক স্কুলছাত্রীকে (১৪) উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত সোহেল রানাকেও (২২) গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) নওগাঁর নজিপুর পৌর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে বুধবার (১৩ জুলাই) সোহেল রানার বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। সোহেল রানা রাইগাঁ ইউনিয়নের কুড়াইল গ্রামের আব্দুল জলিলের ছেলে। পুলিশ জানায়, গত ২৬ জুন উপজেলার দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রী টিফিনের সময় স্থানীয় একটি হোটেলে যায়।

এ সময় সোহেল রানা ও তার এক বন্ধু তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যান এবং একটি অজ্ঞাত স্থানে আটকে রেখে তাকে প্রতি রাতে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি মামলা করেন। বৃহস্পতিবার (১৪ জুলাই) ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ওই স্কুলছাত্রী সোহেল রানার বিরুদ্ধে লিখিত জবানবন্দি দিয়েছে।

মহাদেবপুর থানার ওসির দায়িত্বে থাকা তদন্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, গোপন খবরের ভিত্তিতে শুক্রবার সকালে অপহরণকারী ওই ধর্ষককে গ্রেপ্তার করি। তাকে আদালতে প্রেরণ করা হলে বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়ে দেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password