নওগাঁয় একটি বশতবাড়ী কয়েলের আগুনে পুড়ে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি

নওগাঁয় একটি বশতবাড়ী কয়েলের আগুনে পুড়ে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি

নওগাঁ সদর উপজেলায় চকপ্রাণ মহল্লায় মশা তাড়ানোর কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে একটি গোয়ালঘর ও ২টি বসতবাড়ির শোবারঘর ভষ্মিভূত হয়েছে। এঘটনায় গরু ও ছাগলসহ দুইটি প্রাণী মারা গেছে।

গত, শনিবার রাত সাড়ে ১১ টার দিকে সদর পৌরসভার ০৬ নং ওয়াডের চকপ্রাণ মহল্লায় এ ঘটনা ঘটে। এ অগ্নিকান্ডের ঘটনায় গরুর মালিক আফছের আলী মন্ডলের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, আফছের আলী মন্ডল তার গোয়াল ঘরে মশার উৎপাত কমাতে প্রতিদিনের ন্যায় শনিবার সন্ধ্যায় কয়েল জ্বালিয়ে দেন। রাত সাড়ে ১১ টার দিকে হঠাৎ গোয়াল ঘরে আগুন জ্বলতে থাকে। এসময় স্থানীয়রা আগুন দেখে চিৎকার শুরু করে এবং আগুন নিভানোর জন্য ছুটে আসেন। স্থানীয়রা তাৎক্ষনিক নওগাঁ ফায়ার সার্ভিস ষ্টেশনকে অবহিত করলে অতিদ্রুত তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গোয়াল ঘরে থাকা একটি বড় গরু ও একটি ছাগল পুড়ে মারা যায়। এসময় গোয়ালঘরের পাশে বসবাসের শোবার ২টি টিনের ছাউনি ঘরসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে আফছের আলী মন্ডলের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

নওগাঁ ফায়ার সার্ভিস ষ্টেশনের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ শফিউল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে আমরা ঘটনাস্থলে পৌঁছায়। এবং আমরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় ৫-৭ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আনতে সম্ভব হই। আগুল লাগার ফলে ঐ গোয়ালঘর মালিকের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password