নওগাঁর সাপাহারে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ৬ আসামী আটক

নওগাঁর সাপাহারে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ৬ আসামী আটক

নওগাঁর সাপাহারে থানা পুলিশের বিশেষ অভিযানে ৬ জনকে আটক করা হয়েছে। বুধবার (২৩ মার্চ) দিনব্যাপী সাপাহার থানা পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা হতে তাদেরকে আটক করে।

এদের মধ্যে সাজাপ্রাপ্ত আসামী ২ জন, গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১ জন এবং মাদক সহ ৩ জন আটক হয়েছে। এসময়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ পিস নেশা জাতীয় পেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, মদক মামলার সাজাপ্রাপ্ত আসামী ও উপজেলার শ্রীধরবাটি পলাশডাঙ্গা গ্রামের তফিজুলের মেয়ে মর্জিনা খাতুন (২৫), পারিবারিক মামলার সাজাপ্রাপ্ত আসামী ও উপজেলার আলীনগর করঞ্জবাড়ী গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আফজাল হোসেন (২৬) ও গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী সাত্তার বাবু এবং মাদক সহ আটককৃতরা হলেন, উপজেলার পিছলডাঙ্গা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ইব্রাহীম হোসেন (৩০), মেহেদী হাসান ও সাদ্দাম হোসেন।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক সহ আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার আটক ৬ আসামীকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। এ উপজেলায় মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

মন্তব্যসমূহ (০)


Lost Password