তিন মেয়ে হওয়ায় ছোট সন্তানকে হত্যা করলেন মা

তিন মেয়ে হওয়ায় ছোট সন্তানকে হত্যা করলেন মা
MostPlay

ক্ষোভে কন্যা শিশুকে হত্যা করে গ্রেপ্তার হলেন মা।

রংপুরের মিঠাপুকুরে ৫২ দিন বয়সী এক কন্যাশিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে খালেদা বেগম নামে এক মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের কাছে সত্যতা স্বীকার করায় ১৬৪ধারায় জবানবন্দী দিতে তাকে আদালতে পাঠানো হয়েছে।শিশুটির বাবা সুলতান মাহমুদ নিজের স্ত্রীর বিরুদ্ধে মামলাটি করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের সুলতান মিয়ার আরও দুই জন কন্যা আছে। তাদের একজনের বয়স ১৩ বছর। আরেজনের ৬ বছর। আবারও তার স্ত্রী খালেদা বেগম কন্যা শিশুর জন্ম দেন। এ নিয়ে সংসারে অশান্তি লেগেই থাকতো এবং বিভিন্ন সময় খালেদাকে পরিবারের লোকজন এ নিয়ে খোটা দিতো।
শুক্রবার সকালে হঠাৎ করে খালেদা কান্নাকাটি শুরু করেন। বাড়ির লোকজনকে বলেন- তার ছোট সন্তানকে পাওয়া যাচ্ছেনা। কান্নার শব্দ শুনে প্রতিবেশিরা বাড়ির আশপাশে অনেক খোঁজাখুঁজির পর একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই শিশুর লাশ দেখতে পায়।

পরে, শিশুর লাশ বাড়িতে নিয়ে তড়িঘড়ি করে দাফনের চেষ্টা চলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মা খালেদাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শিশুকে হত্যার কথা স্বীকার করেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password