প্রকাশ্যে ছিনতাই করে পালানোর সময় ৩ নারী আটক

প্রকাশ্য দিবালোকে টাকা ছিনতাই করে পালানোর সময় হাতে-নাতে ধরা পড়েছে ২ জন নারী ছিনতাইকারী সিরাজগঞ্জের শাহজাদপুরে । পরে ৪০ হাজার টাকাসহ ধরা পড়ে অপর নারী ছিনতাইকারী।

ছিনাতাইকারী নারীরা হলো, জামালপুর জেলার ইসলামপুর থানার হারগিলার চর নতুনপাড়া গ্রামের মরিয়ম বেগম (২৪), স্বপ্না বেগম (১৮) ও রহিমা খাতুন (২০)। স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, কামরুন্নাহার কেয়া নামের এক নারী মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর বাজারের সোনালী ব্যাংক থেকে ৪০ হাজার টাকা উত্তোলন করেন।

উত্তোলনের পর টাকা ভ্যানিটি ব্যাগে করে বাড়ীতে যাওয়ার সময় ব্যাংকের সামনেই ৪/৫ জন নারী ছিনতাইকারী ঘিরে ফেলে ডায়া গ্রামের কামরুন্নাহার কেয়াকে। এসময় বলে আপা আপনার টাকা পড়ে গেছে। এভাবে ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই মহিলা ২ জন নারী ছিনতাইকারীকে ধরে ফেলে। এক পর্যায়ে শত শত জনতা ঐ দুই নারী ছিনতাইকারীকে আটকের পর পুলিশের নিকট সোপর্দ করে।

পরে এই ২ জন নারী ছিনতাইকারীর দেয়া তথ্য মতে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ ১ ঘন্টার মধ্যেই ঐ নারীদের পাঁচার করে দেয়া অপর নারী ছিনতাইকারীকে ৪০ হাজার টাকাসহ আটক করে। শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, এরা ভয়ঙ্কর ছিনতাইকারী ও চোর। সিরাজগঞ্জ রোডে এরা ছিন্নমূলভাবে বসবাস করে এদের রয়েছে বিশাল গ্যাং। এরা ছিনতাই চুরিসহ নানা অপরাধমূলক কার্যক্রমের সাথে জড়িত। এদের প্রত্যেকের স্বামী রয়েছে। তারা এদের পাহারা দেয়।

পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ জানান, রোজা সামনে রেখে এসব চক্র বিভিন্ন উপজেলায় এরা ছিনতাই ও চুরি করে। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। পরে কামরুন্নাহার কেয়া বাদি হয়ে এই ৩ জন নারী ছিনতাইকারীর বিরুদ্ধে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন