সৈয়দপুর পৌরসভায় ৫০ বছরে এই প্রথম নারী কাউন্সিলর প্রার্থী

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ১৫নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন পারুল বেগম।

স্বাধীনতার ৫০ বছরে এই প্রথম পৌরসভায় ওয়ার্ড কাউন্সিলর পদে পুরুষের সঙ্গে ভোটের প্রতিদ্বন্দ্বিতায় মাঠে নেমেছেন একজন নারী।

এই ওয়ার্ডে মোট ছয় প্রার্থী সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সাধারণ কাউন্সিলর পদে প্রথম নারী হিসেবে গাজর প্রতীক নিয়ে পারুল বেগম এলাকায় নারী ও পুরুষ ভোটারদের মধ্যে দারুণ প্রভাব ফেলেছেন।

কাউন্সিলর প্রার্থী পারুল বেগমের সঙ্গে কথা হলে তিনি এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বলেন, বিগত সময় যারা এ ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে ছিলেন নীতিগতভাবে তারা কী করেছে সেটি আমি বলব না। তবে আমি কাউন্সিলর হলে এলাকার বিরাজমান যে সমস্যাগুলো ধারাবাহিকভাবে চলমান সেই সমস্যাগুলোর সমাধান করব।

তিনি বলেন, আমার এলাকায় মাদক, জুয়ার কারণে যুবসমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে, চলছে নারী নির্যাতন। এলাকার মুরব্বিদের সঙ্গে নিয়ে এসব অসামাজিক কর্মকাণ্ড থেকে বিপথে থাকা যুবকদের সমাজের মূলধারায় ফিরিয়ে আনার চেষ্টা করব।

আমাদের এলাকায় বাংলাদেশ স্বাধীনতার পর আমিই প্রথম নারী যে সৈয়দপুর পৌরসভায় সাধারণ কাউন্সিলর আসনে সাহসী পদক্ষেপ নিয়ে নির্বাচন করছি। আমি সাহসিকতার সঙ্গে এই এলাকায় বাল্যবিবাহ এবং নারী নির্যাতনের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকব ইনশাআল্লাহ।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন