যুবলীগ নেতার পায়ের রগ কেটে দিলো দুর্বৃত্তরা

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন জমাদ্দারের ডান পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার বিকেল ৩টার দিকে বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার বিচার দাবি করেছেন চেয়ারম্যানের স্বজনরা।

আহতের স্বজনরা জানান, একটি বিয়ের অনুষ্ঠানে অতিথি হয়ে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। কালিকাবাড়ি বাজারে পৌঁছালে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। তার পা ও হাতে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। ধারালো অস্ত্রের আঘাতে তার বাম পায়ের হাড় এবং ডান পায়ের রগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার সন্ধ্যার পর তাকে শের-ই বাংলা মেডিকেলের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।

বরগুনা জেনারেল হাসপাতালের জরুরি মেডিকেল অফিসার ডা. কায়েশ উদ্দিন আহমেদ জানান, ধারালো অস্ত্রের আঘাতে শিপন জমাদ্দারের বাম পায়ের হাড় এবং ডান পায়ের রগ বিচ্ছিন্ন হয়ে গেছে। আহত চেয়ারম্যানের যথাযথ চিকিৎসা চলছে বলে জানিয়েছেন শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন। 

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন জানান, চেয়ারম্যান শিপন জমাদ্দারকে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে তার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন